আশাবুল হক লন্টুর মৃত্যুতে বিভিন্ন মহলের শোক

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি চুয়াডাঙ্গা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশাবুল হক মালিক লন্টুর মৃত্যুতে বিভিন্ন মহল শোক জানিয়েছে। তার বিদেহী আত্মার মাগফেতার কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করা হয়েছে।

চুয়াডাঙ্গা আওয়ামী লীগের দফতর সম্পাদক অ্যাড. আবু তালেব বিশ্বাস স্বাক্ষরিত প্রেসবিজ্ঞপ্তিতে জানিয়েছেন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিশিষ্ট ব্যবসায়ী জেলা আওয়ামী লীগের সদস্য আশাবুল হক লন্টুর আকস্মিক মৃত্যুতে জেলা আওয়ামী লীগের সভাপতি চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এমপি গভীরভাবে শোকাহত ও মর্মাহত। তার বিদেহী আত্মার মাগফেতার কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন এবং মহান আল্লাহ যেন তাকে বেহেস্ত নসিব করেন এই প্রার্থনা করেছেন হু্‌ইপ সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এমপি।

এদিকে, জেলা আওয়ামী লীগের সদস্য আশাবুল হক লন্টুর মৃত্যুতে চুয়াডাঙ্গা পৌর মেয়র ওবায়দুর রহমান চৌধুরী জিপুসহ পৌর পরিষদ গভীর শোক প্রকাশ ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন এবং মহান আল্লাহর নিকট তার বিদ্বেহী আত্মার মাগফেরাত কামনা করেছেন।

অপরদিকে, জেলা কৃষক লীগের দফতর সম্পাদক রাকিব আহম্মেদ জনির স্বাক্ষরিত চুয়াডাঙ্গা জেলা কৃষক লীগের সভাপতি গোলাম ফারুক জোয়ার্দ্দার ও সাধারণ সম্পাদাক আসাদুজ্জামান কবির এক প্রেসবিজ্ঞপ্তিতে জানিয়েছেন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশাবুল হক লন্টু সৎ নির্ভীক, জনদরদী ও ঠিকাদারী অঙ্গনের একটি পরিচিত মুখ। তিনি আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগকে সুসংগঠিত করার লক্ষ্যে অক্লান্ত পরিশ্রম করে দলকে সামনের দিকে এগিয়ে নিয়ে গেছেন। তার মৃত্যুতে দল একজন যোগ্য মানুষ হরালেন। এই ঘাটতি অপূরণীয়। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন জেলা কৃষক লীগ নেতৃবৃন্দ।

এদিকে, লন্টুর আকস্মিক মৃত্যুতে বিএনপির ভাইস চেয়ারম্যান চুয়াডাঙ্গা জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক সাবেক সংসদ সদস্য শামসুজ্জামান দুদু গভীর শোক প্রকাশ করে বলেন, রাজনৈতিক ভিন্নতা স্বত্বেও সকলের সাথে তার সম্পর্ক ছিলো অত্যন্ত বন্ধুত্বপূর্ণ। তার এই মৃত্যুতে তার পরিবার যে কষ্ট ও বেদনার মুখোমুখি হয়েছে, আল্লাহ যেন তা সহিবার ক্ষমতা দেন। দোয়া করি আল্লাহ্ তাকে বেহেস্ত নসিব করুন।