আলমসাধু উল্টে মুজিবনগর কমরপুরের সমিল শ্রমিক আবুল কাশেমের মর্মান্তিক মৃত্যু, আহত ২

বাজার গোপালপুর প্রতিনিধি: ঝিনাইদহ-চুয়াডাঙ্গা সড়কের নগরবাথান বাজারে নসিমন উল্টে আবুল কাশেম (৩২) নামের একজন নিহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার সকাল ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এ সময় নসিমনে থাকা আরও ২ জন আহত হয়েছে। আহত সকলেই সমিল শ্রমিক বলে জানা গেছে।
পুলিশ ও আহতদেরসূত্রে জানা গেছে, মেহেরপুর জেলার মুজিবনগর উপজেলার মহাজনপুর ইউনিয়নের কমরপুর গ্রামের এনা গায়েনের ছেলে আবুল কাশেম (৩২), মৃত আরমান হোসেনের ছেলে মিজানুর রহমান (৩১) ও রাধাকান্তপুর গ্রামের মৃত বাবর আলীর ছেলে ঝন্টু মিয়া (৩০) গতকাল বৃহস্পতিবার সকালে নসিমনেযোগে কাজের উদ্দেশে বাড়ি থেকে বের হয়। তারা মাগুরা জেলায় সমিলের কাজের উদ্দেশে যাচ্ছিলো। পথে ঝিনাইদহ-চুয়াডাঙ্গা সড়কের নগরবাথান বাজারে নিকট আসলে অসাবধানবশত গতিরোধক পার হতে গেলে নসিমনের নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উল্টে যায়। এতে নসিমনে থাকা ৩ জনই গুরুতর আহত হয়। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নেয়। এ সময় কর্তব্যরত চিকিৎসক আবুল কাশেমকে মৃত বলে ঘোষণা করেন। আহত মিজান ও ঝন্টুকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার আজবাহার আলী শেখ জানান, সকালে সমিল শ্রমিক আবুল কাশেমসহ ৩ জন মেহেরপুরের মুজিবনগর থেকে মাগুরায় কাজের জন্য যাচ্ছিলো। পথিমধ্যে ঝিনাইদহ সদর উপজেলার নগরবাথানে পৌঁছুলে নসিমনটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উল্টে তিনজন গুরুতর আহত হয়। স্থানীয় লোকজন তাদেরকে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে আসে। এই দুর্ঘটনায় আবুল কাশেম নামের এক সমিল শ্রমিক নিহত হয়েছে। বাকি দুজনকে হাসপাতালে রেখে চিকিৎসা দেয়া হচ্ছে।