আলমডাঙ্গায় এক চেয়ারম্যান প্রার্থীসহ দুজনের ভোট পুনঃগণণার আবেদন

 

স্টাফ রিপোর্টার: চতুর্থ দফায় চুয়াডাঙ্গার আলমডাঙ্গার বাড়াদী ইউনিয়ন পরিষদ নির্বাচনে (ইউপি) পরাজিত বিএনপি মনোনীত চেয়ারম্যান প্রার্থী তবারক হোসেন ও গাংনী ইউপির ৮ নং ওয়ার্ডের সাধারণ সদস্য নুরুল ইসলাম ভোট পুনঃগণণার জন্য জেলা নির্বাচন কর্মকর্তা বরাবর আবেদন করেছেন। গত ৭ মে আলমডাঙ্গার সাতটি ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হয়।

বাড়াদী ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিএনপির বিদ্রোহী প্রার্থী মাসুদ পারভেজ আনারস প্রতীকে ৩৬২৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। ১০ ভোট কম পেয়ে প্রতিদ্বন্দ্বী ধানের শীষ প্রতীকের তবারক হোসেন পরাজিত হয়েছেন। অপরদিকে গাংনী ইউপির ৮ নং ওয়ার্ডের সাধারণ সদস্য পদে ফুটবল প্রতীকে ৫৭৮ ভোট পেয়ে নজরুল ইসলাম নির্বাচিত হয়েছেন। ১ ভোট কম পেয়ে প্রতিদ্বন্দ্বী প্রার্থী টিওউবয়েল প্রতীকের নুরুল ইসলাম পরাজিত হয়েছেন।

তবারক হোসেন আবেদনে উল্লেখ করেছেন, নতিডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়, নতিডাঙ্গা হাফেজিয়া এতিমখানা লিল্লাহ বোর্ডিং, বাড়াদী মীর আবেদা খাতুন সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং কাটাভাঙ্গা মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে কোনো রেজাল্টশিট তার এজেন্টদেরকে দেয়া হয়নি। ১ম পর্যায়ে সকল কেন্দ্র মিলে ১৪১ ভোটে তিনি নির্বাচিত হন। পরবর্তীতে রিটার্নিং অফিস থেকে তাকে ১০ ভোটে পরাজিত ঘোষণা করা হয়। জেলা নির্বাচন কর্মকর্তা আনিছুর রহমান জানান, তবারক হোসেন ও নুরুল ইসলামের ভোটপুনঃগণণার আবেদন দুটি পেয়েছেন। বিধি অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।