আলমডাঙ্গার সন্তান কর্নেল অব. লুৎফুর রহমানের চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গার সম্ভ্রান্ত পরিবারের জ্যেষ্ঠ সন্তান কর্নেল (অব.) লুৎফুর রহমান ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন (ইন্নালিল্লাহে…. …..রাজেউন)। গত বুধবার দিনগত রাত সাড়ে ৯টায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭৫ বছর।
জানা গেছে, কর্নেল (অব.) মরহুম লুৎফুর রহমান ১৯৪৬ সালে আলমডাঙ্গা শহরের এক সম্ভ্রান্ত পরিবারে জন্মগ্রহণ করেন। মরহুমের পিতা ছিলেন আলমডাঙ্গা শহরের ধর্ণাঢ্য ব্যবসায়ী মরহুম এখলাস উদ্দীন মিয়া। তিনি শহরের প্রভাবশালী ব্যবসায়ী ছিলেন। মরহুম এখলাস উদ্দীন মিয়ার জ্যেষ্ঠ সন্তান ছিলেন কর্নেল (অব.) লুৎফুর রহমান। অবসরের পর তিনি সপরিবারে ঢাকায় অবস্থান করতেন।
আত্মীয়-স্বজনসূত্রে জানা যায়, সম্প্রতি তিনি ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে রাজধানীর একটি হাসপাতালে ভর্তি হন। বেশ কয়েক দিন তিনি ওই হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। চিকিৎসাধীন অবস্থায় গত ১২ জুলাই দিনগত রাত সাড়ে ৯টায় স্ট্রোকে আক্রান্ত হয়ে তার মৃত্যু ঘটে। গতকাল বাদ জোহর সেনাবাহিনির কবরস্থানে জানাজা শেষে মরহুমের লাশ দাফন করা হয়।
মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ কন্যা, ৪ ভাই ও ৫ বোন, নাতি-নাতনিসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন। পরিবারের পক্ষ থেকে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে সকলের নিকট দোয়া চাওয়া হয়েছে।