আলমডাঙ্গার পাঁচকমলাপুর পুলিশ ক্যম্পের উদ্বোধন অনুষ্ঠানে পুলিশ সুপার

এলাকাবাসীর সহযোগিতা না পেলে এ পুলিশ ক্যাম্প হতো না

 

মুন্সিগঞ্জ প্রতিনিধি: চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার খাদিমপুর ইউনিয়নের পাঁচকমলাপুর পুলিশ ক্যাম্পের উদ্বোধন করা হয়েছে। এলাকাবাসীর সহযোগিতায় পাচঁকমলাপুর পুলিশ ফাঁড়ি নির্মাণ করা হয়েছে উল্লেখ করে প্রধান অতিথি বলেন, অর্থ ও জমিদাতা ছাড়া পুলিশ ক্যাম্প তৈরি করা সম্ভব হতো না।

জানা গেছে, গতকাল শুক্রবার বেলা ৩টার দিকে আলমডাঙ্গার পাঁচকমলাপুর পুলিশ ক্যাম্পের উদ্বোধন করা হয়েছে। উদ্বোধন অনুষ্ঠানে সভাপতি ছিলেন আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ মামুন অর রশিদ। প্রধান অতিথি ছিলেন চুয়াডাঙ্গার পুলিশ সুপার রশীদুল হাসান। বিশেষ অতিথি ছিলেন চুয়াডাঙ্গার পৌর মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন, অতিরিক্ত পুলিশ সুপার গোলাম বেনজীর, প্রবাসী সাহেদুজ্জামান টরিক, খাদিমপুর ইউপির সাবেক চেয়ারম্যান ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল হালিম মণ্ডল, এলজিইডি ইঞ্জিনিয়ার তরুণ জোয়ার্দ্দার, বিশিষ্ট ঠিকাদার উসমান গনি রতনসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে প্রধান অতিথি ফিতে কেটে পুলিশ ক্যাম্পের উদ্বোধন করেন।

তিনি বক্তৃতা দিতে গিয়ে বলেন, এলাকাবাসীর সহযোগিতা না পেলে এ পুলিশ ক্যাম্প তৈরি করা সম্ভব হতো না। বিশেষ করে প্রবাসী ব্যবসায়ী সাহেদুজ্জামান টরিক ও জমিদাতা উসমান গনি রতনের নাম উল্লেখ করে বলেন, এলাকাবাসীর অর্থে আজকের এ পুলিশ ক্যাম্প। তিনি পুলিশ ক্যাম্পকে উন্নত করতে এলাকাবাসীকে সহযোগিতার হাত বাড়িয়ে দিতে আহ্বান জানান।

এলাকাবাসী জানায়, এলাকায় সন্ত্রাসীদের অস্ত্রের ঝনঝনানি আর বোমার শব্দ ও মানুষ খুন বন্ধে এলাকাবাসীর দাবির প্রেক্ষিতে ১৯৯৯ সালে ৩৮ নং পাঁচকমলাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কয়েকটি কক্ষ দখল করে অস্থায়ী পুলিশ ফাঁড়ি গড়ে ওঠে।