আলমডাঙ্গার খাসকররার কাজির বিরুদ্ধে বাল্যবিয়ে পড়ানোর অভিযোগ

স্টাফ রিপোর্টার: আলমডাঙ্গার খাসকররা ইউনিয়নের কাজি নাজমুল হক খোকনের বিরুদ্ধে বাল্যবিয়ে পড়ানোর অভিযোগ উঠেছে। গতকাল সোমবার সন্ধ্যায় তালুককররা গ্রামে একটি বাড়িতে বসে তিনি বাল্যবিয়ে পড়িয়েছেন। তবে তিনি বিষয়টি অস্বীকার করেছেন।
একটি সূত্র জানিয়েছে, ঝিনাইদহের হরিণাকু-ুর গাড়াবাড়িয়ার মাজিদুল ইসলাম মাজিদের মেয়ে স্থানীয় মাদরাসার নবম শ্রেণির ছাত্রী ইসমত আরার সাথে আলমডাঙ্গার খাসকররা ইউনিয়নের
পারলক্ষ্মীপুর গ্রামের আমিরুল ইসলামের ছেলে নজরুল ইসলামের বিয়ে দেয়া হয়েছে। গতকাল সোমবার সন্ধ্যা ৭টার দিকে তালুককরা গ্রামের কদম আলীর বাড়িয়ে বসে গোপনে বিয়ে সম্পন্ন হয়েছে বলে জানা গেছে। মেয়ের বয়স কম হওয়ায় গোপনে এ বিয়ের আয়োজন করা হয়। একাধিক সূত্র জানিয়েছে, গতপরশু ইসমত আরাকে নিয়ে তার পিতা-মাতা নিজ গ্রামে বিয়ের আয়োজন করলে ভেঙে যেতে পারে বলে তালুককররায় আত্মীয়ের বাড়িতে নিয়ে আসেন। উভয়পক্ষের অভিভাবকদের উপস্থিতিতে বিয়ে পড়ানো হয়। এ বিষয়ে খাসকররা ইউনিয়নের কাজি নাজমুল হক খোকনের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, এ ধরনের কোনো বিয়ে তিনি পড়াননি। তিনি বলেন বাল্য কিংবা পালিয়ে আসা বিয়ে আমি পড়ায় না। খাসকররা ইউনিয়নের চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান রুন্নুর কাছে জানতে চাইলে তিনি বলেন, নজরুলের বয়স ঠিক আছে। মেয়ের বয়স একটু কম হতে পারে।