অস্থিতিশীল পরিবেশ থেকে মুক্তির জন্য ইসলামী আন্দোলন বাংলাদেশের মানববন্ধন

স্টাফ রিপোর্টার: সারাদেশে অস্থিতিশীল পরিবেশ থেকে মুক্তির জন্য মেহেরপুর ও মুজিবনগরে ইসলামী আন্দোলন বাংলাদেশ মানববন্ধন কর্মসূচি পালন করেছে। গতকাল শুক্রবার এ কর্মসূচি পালন করেন ইসলামী আন্দোলন বাংলাদেশের নেতৃবৃন্দ।

মেহেরপুর অফিস জানিয়েছে, ‘মুক্তির মূলমন্ত্র ইসলামী শাসনতন্ত্র’ এ স্লোগানকে সামনে নিয়ে মেহেরপুরে ইসলামী আন্দোলন বাংলাদেশ সদর উপজেলা শাখার আয়োজনে মানববন্ধন অনুষ্ঠিত হয়। সারাদেশে সন্ত্রাস নৈরাজ্য পেট্রোলবোমা হামলার প্রতিবাদ ও শান্তিশৃঙ্খলা বজায় রাখার দাবিতে গতকাল শুক্রবার বিকেলে শহরের হোটেলবাজার জামে মসজিদের সামনে সদর উপজেলা ইসলামী আন্দোলনের সভাপতি মীর মালেকুজ্জামান মারুফের নেতৃত্বে ঘণ্টাব্যাপি এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। বক্তব্য রাখেন- ইসলামী আন্দোলনের জেলা দপ্তর সম্পাদক শামিম রেজা, ছাত্রআন্দোলনের জেলা সাধারণ সম্পাদক মীর শাকিবুল ইসলাম প্রমুখ।

মুজিবনগর প্রতিনিধি: সারাদেশে অস্থিতিশীল পরিবেশ থেকে মুক্তির জন্য পীর সাহেব চরমোনাইয়ের আহ্বানে মেহেরপুরের মুজিবনগরে মানববন্ধন ও সমাবেশ করেছে ইসলামী আন্দোলন বাংলাদেশ। গতকাল শুক্রবার বিকেলে কেদারগঞ্জ বাজারের চার রাস্তার মোড় মানববন্ধন শেষে যাত্রী ছাউনির সামনে সমাবেশ অনুষ্ঠিত হয়। ইসলামী আন্দোলন বাংলাদেশ মুজিবনগর শাখার সভাপতি মাও. তাজুল ইসলামের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ মেহেরপুর জেলা শাখার সভাপতি প্রভাষক খাদেমুল ইসলাম। বক্তব্য রাখেন সদস্য মিনারুল ইসলাম, হাজি জসিম উদ্দীন ও রবিউল ইসলাম। মানববন্ধন ও সমাবেশে ইসলামী আন্দোলন বাংলাদেশ নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।