ঝিনাইদহের শৈলকুপায় কৃষককে জবাই করে খুন

স্টাফ রিপোর্টার: ঝিনাইদহের শৈলকুপায় ময়েন উদ্দিন (৫২) নামের এক কৃষককে জবাই করে খুন করেছে দুর্বৃত্তরা। গতকাল সোমবার সকালে শৈলকুপার সিদ্ধি গ্রামের মাঠ থেকে পুলিশ তার রক্তাক্ত লাশ উদ্ধার করে মর্গে পাঠায়। নিহত ময়েন উদ্দিন সিদ্ধি গ্রামের একদিল বিশ্বাসের ছেলে। তিনি একজন বর্গাচাষি। পাশাপাশি দিনমজুরের কাজ করতেন। চাঞ্চল্যকর এ খুনের ঘটনায় এলাকার মানুষের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়েছে। পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি।

নিহতের ছেলে উজ্জ্বল বিশ্বাস জানান, গত রোববার বিকেলে তার বাবা টর্চ লাইটে চার্জ দেয়ার কথা বলে পাশের আমতলা বাজারে যান। সেখান তেকে আর ফিরে না আসায় রাতে অনেক খোঁজাখুঁজি করা হয়। সন্দেহ হয় বাবার কিছু হলো কি না। সকাল ৮টার দিকে এলাকাবাসী গ্রামের মাঠে গমক্ষেতে তার বাবার গলা কাটা লাশ দেখতে পায়। খবর দেয়া হলে পুলিশ নিহত ময়েন উদ্দিনের লাশ উদ্ধার করে জেলা সদর হাসপাতালমর্গে পাঠায়।

সিদ্ধি গ্রামের ইউপি মেম্বার বছির উদ্দিন দৈনিক মাথাভাঙ্গাকে জানান, এ খুনের ঘটনায় সাধারণ মানুষের মধ্যে ভয় এবং আতঙ্ক সৃষ্টি হয়েছে। তিনি অবিলম্বে খুনিদের গ্রেফতার দাবি করেন। পুলিশ ধারণা করছে সামাজিক বা পারিবারিক কোনো কারণে প্রতিপক্ষের লোকজন এ ময়েন উদ্দিনকে খুন করে থাকতে পারে। শৈলকুপা থানার ওসি মনিরুজ্জামান মোল্লা বলেছেন, এটা পরিকল্পিত খুন। এ ঘটনায় থানায় একটি হত্যামামলা দায়ের হয়েছে। পুলিশ খুনিদের গ্রেফতারের চেষ্টা চালিয়ে যাচ্ছে।