চুয়াডাঙ্গা আলমডাঙ্গার হাপানিয়া ফাঁড়ি পুলিশের সন্ত্রাসবিরোধী অভিযান

আন্দিপুরের পুটে পাকড়াও : এলাকায় স্বস্তি

 

স্টাফ রিপোর্টার: আলমডাঙ্গা আন্দিপুরের লোকমান হোসেন ওরফে পুটেকে গ্রেফতার করেছে পুলিশ। গোপন সংবাদেরে ভিত্তিতে গতকাল সোমবার সন্ধ্যায় তাকে আন্দিপুরের একটি চায়ের দোকানের সামনে থেকে হাপানিয়া ফাঁড়ি পুলিশ গ্রেফতার করে।

পুলিশ বলেছে, চুয়াডাঙ্গা আলমডাঙ্গার চিৎলা ইউনিয়নের আন্দিপুর গ্রামের মৃত ঈমান আলীর ছেলে লোকমান হোসেন ওরফে পুটের বিরুদ্ধে সন্ত্রাসী, বোমাবাজি, চাঁদাবাজি ও ডাকাতিসহ বহু অভিযোগ রয়েছে। মামলার সংখ্যাও অনেক। গোপন সংবাদের ভিত্তিতে আন্দিপুর গ্রামের তকলুর চায়ের দোকান থেকে শাদা পোশাকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার অভিযানে নেতৃত্ব দেন হাপানিয়া পুলিশ ফাঁড়ির এএসআই রাজিব হোসেন। সাথে ছিলেন ল্যান্সনায়েক শাহজাহান, কনসটেবল তরিকুর ইসলাম ও আনিছুর রহমান। পুটে গ্রেফতারের খবর এলাকায় ছড়িয়ে পড়লে অনেকের মাঝেই স্বস্তি ফেরে। তারা বলেন, এ পুটে দীর্ঘদিন ধরে এলাকাবাসীকে আতঙ্কিত করে তুলেছিলো।

উল্লেখ্য, দির্ঘদিন জেলহাজতে থাকার পর গত ২ বছর আগে জামিনে মুক্ত হয় পুটে। পুলিশের অভিযোগ হাজতমুক্ত হয়ে সে ফের অন্ধকার জগতে পা বাড়ায়। ৬ মাস আগে গাংনী গ্রামের কালাম জনগণের হাতে শাটারগান ও বোমাসহ আটক হলে সে তার সহযোগী হিসেবে এ পুটের নাম বলে। সেই থেকে পুলিশ তাকে ধরতে উঠেপড়ে লাগে। অবশেষে ধরা পড়লো সে। তাকে গতরাতেই আলমডাঙ্গা থানায় হস্তান্তরের প্রক্রিয়া করা হয়।