আলমডাঙ্গায় শেখ রাসেল স্টেডিয়াম মাঠ পরির্দশন করলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের যুগ্ম-সচিব

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গাবাসীর প্রাণের দাবি শেখ রাসেল স্টেডিয়ামের জন্য মাঠ পরিদর্শন করেছেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের যুগ্ম-সচিব বেগম তাসলিমা আক্তার। দেশের প্রতিটি উপজেলায় শেখ রাসেল স্টেডিয়াম তৈরির কাজ চলছে। এরই ধারাবাহিকতায় তিনি গতকাল বৃহস্পতিবার দুপুর ১২টার আলমডাঙ্গা সরকারি উচ্চ বিদ্যালয়ের এটিম ফুটবল মাঠ পরিদর্শন করেন। এ সময় তিনি সরকারি কর্মকর্তাদের সঙ্গে মাঠ বিষয়ক আলোচনাসভায় মিলিত হন। তিনি বলেন, যুবসমাজকে খেলাধুলায় উৎসাহী করে তুলতে এর আগে দেশের সব উপজেলায় একটি করে শেখ রাসেল স্টেডিয়াম তৈরির পরিকল্পনা হাতে নেয় সরকার। অনেক উপজেলায় ইতোমধ্যে স্টেডিয়াম তৈরি হয়েছে। কিšুÍ নির্ধারিত আলমডাঙ্গা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠের কিছু অংশ একটি মহলকে ইজারা দেয় স্কুল কর্তৃপক্ষ। ফলে স্টেডিয়াম তৈরির কাজ পিছিয়ে যায়। উপজেলা নির্বাহী অফিসার লিটন আলী বলেন, বিদ্যালয়ের পুরো মাঠ নিয়েই শেখ রাসেল স্টেডিয়াম নির্মাণ হবে। প্রয়োজনে মাঠ দখলমুক্ত করা হবে।
আলমডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার লিটন আলীর সভাপতিত্বে আলোচনাসভায় প্রধান অতিথি ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের যুগ্ম-সচিব বেগম তাসলিমা আক্তার। বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান অ্যাডভোকেট সালমুন আহমেদ ডন। জাতীয় ক্রীড়া পরিষদের প্রকৌশলী আমিনুুুল ইসলাম, জেলা যুব ও ক্রীড়া সংস্থা অফিসার আমানুল্লাহ, আলমডাঙ্গা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রবিউল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান কাজী মারজাহান নিতু, উপজেলা ক্রীড়া সংস্থার সেক্রেটারি খন্দকার জিহাদ-ই-জুলফিকার টুটুল, প্রেসক্লাব সভাপতি খন্দকার শাহ আলম মন্টু, সম্পাদক হামিদুল ইসলাম আজম, সমাজ সেবা কর্মকর্তা আফাজ উদ্দিন, যুব উন্নয়ন কর্মকর্তা আনিসুর রহমান, বিটু মিয়া, সাবেক ফুটবলার শেখ শরিফুল ইসলাম, ক্রীড়া শিক্ষক মহাসিন কামাল, সাংবাদিক শরিফুল ইসলাম, ছাত্রলীগ নেতা হাসানুজ্জামান, সুরুজ প্রমুখ। এ সময় তিনি যুগ্ম সচিব মাঠ পরিদর্শন করে জমির পরিমাণ, মাপজোপ করে সন্তোষ প্রকাশ করেন এবং আলমডাঙ্গায় একটি শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মাণের সবরকম ব্যবস্থা করবেন বলে জানান। তিনি আরও বলেন, সরকারি স্কুলের কাছে আপত্তি নেই মর্মে লিখিত আবেদন, উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে একটি লিখিত দরখাস্ত প্রেসক্রাইব ফরমে আহ্বান করতে বলেন। মন্ত্রণালয়ের সভায় দ্রুত আলমডাঙ্গা উপজেলা মিনি স্টেডিয়াম নির্মানের বিষয়টি গুরুত্ব সহকারে গ্রহন করা হবে।
এরআগে, আলমডাঙ্গা উপজেলা যুব উন্নয়ন অফিস পরিদর্শন করলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের যুগ্মসচিব বেগম তসলিমা আক্তার। গতকাল সকাল বেলা সাড়ে ১১টার দিকে যুব উন্নয়ন অফিসে পৌঁছুলে তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আনিসুর রহমান।