জাজের ঘরে নুসরাত ফারিয়া?

nusrat-faria
nusrat-faria

চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া যৌথ প্রযোজনায় আরেকটি ছবি নির্মাণের ঘোষণা দিতে যাচ্ছে। এর নাম রাখা হয়েছে ‘প্রেমী ও প্রেমী’। শোনা যাচ্ছে, এ ছবির মাধ্যমে রূপালি পর্দায় পথচলা শুরু করবেন নুসরাত ফারিয়া। বিভিন্ন সূত্রে এ খবর পাওয়া গেছে।

তবে নুসরাত ফারিয়া কিংবা জাজ মাল্টিমিডিয়া কেউই এ নিয়ে মুখ খুলছেন না। প্রতিষ্ঠানটির কর্ণধার আবদুল আজিজ বাংলানিউজ বলেছেন, ‘বিষয়টি এখনও চূড়ান্ত হয়নি। শুক্রবারের (আজ) মধ্যে আমাদের আলোচনা চূড়ান্ত হবে।’

উপস্থাপনায় জনপ্রিয় মুখ নুসরাত ফারিয়া এর আগে অন্য একটি ছবিতে কাজ করার কথা থাকলেও পরে তা আর হয়নি। এবার তার প্রতীক্ষার অবসান ঘটবে বলে আশা করা হচ্ছে। ‘প্রেমী ও প্রেমী’তে তার নায়ক থাকছেন ওপার বাংলার অঙ্কুশ। এটি পরিচালনা করবেন ওপারের অশোক পতি এবং বাংলাদেশের আবদুল আজিজ। সংগীত পরিচালনায় শওকত আলি ইমন, ইমন সাহা, আকাশ, স্যাভি। নৃত্য পরিচালক ও চিত্রগ্রাহক নেওয়া হচ্ছে ভারত থেকে।

ছবিটির বেশিরভাগ দৃশ্যায়ন হবে স্কটল্যান্ডে। বাকিটা হবে বাংলাদেশ ও ভারতে। জাজ মাল্টিমিডিয়ার সঙ্গে ছবিটি প্রযোজনা করছে কলকাতার এসকে মুভিজ।

জানা গেছে, আগামী ১৯ এপ্রিল রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে ছবিটির সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে। এতে নুসরাত ফারিয়ার পাশাপাশি আরও এক নতুন নায়িকার নাম ঘোষণা করা হবে। এ ছাড়া থাকবে সাংস্কৃতিক অনুষ্ঠান। অনুষ্ঠানটি আয়োজনে পৃষ্ঠপোষকতা দিচ্ছে ফেয়ার অ্যান্ড লাভলী।

জাজ মাল্টিমিডিয়ার ছবিতে কাজ করে মাহি জনপ্রিয়তা পেয়েছেন। এবার এই শিবিরে নুসরাত ফারিয়া যুক্ত হলে তার ক্যারিয়ারের জন্য ইতিবাচক হবে বলে মনে করছেন চলচ্চিত্র সংশ্লিষ্টরা।