২২ অক্টোবর গাংনীতে দুদকের গণশুনানি

গাংনী প্রতিনিধি: মেহেরপুর গাংনীতে আগামী ২২ অক্টোবর দুর্নীতি দমন কমিশনের (দুদক) গণশুনানি অনুষ্ঠিত হবে। সরকারি দফতরে সেবা পেতে হয়রানি বা দুর্নীতির শিকার ব্যক্তিদের কাছ থেকে তথ্য উপাপ্ত সংগ্রহের লক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হচ্ছে। দুদক কুষ্টিয়া সমন্বিত জেলা কার্যালয় ও গাংনী উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে গাংনী মডেল প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে এ অনুষ্ঠানের আয়োজন করা হচ্ছে।
গতকাল মঙ্গলবার বিকেলে গাংনীর সন্ধানী নার্সিং ইন্সটিউট সম্মেলন কক্ষে অনুষ্ঠান আয়োজনের সার্বিক বিষয় তুলে ধরে সাংবাদিকদের সাথে মতবিনিময় করে আয়োজক কমিটির প্রতিনিধিবৃন্দ। ২২ অক্টোবর গণশুনাতিতে অংশগ্রহণ করতে হলে নির্ধারিত ফরম পূরণ করে জমা দিতে হবে। এ উপজেলার সরকারি সকর দফতর ও ব্যাংক সমূহের দুর্নীতির বিষয়ে অভিযোগ করা যাবে। দুদক কুষ্টিয়া, গাংনীর সন্ধানী সংস্থা, পলাশীপাড়া সমাজকল্যাণ সমিতি ও গাংনী মহিলা কলেজের প্রভাষক আফরোজা পারভীনের কাছ থেকে ফরম সংগ্রহ করতে হবে। তবে অভিযোগকারীর পরিচয় গোপন রাখার সুযোগ রয়েছে।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গাংনী উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি সভাপতি সন্ধানী সংস্থা নির্বাহী পরিচালক আবু জাফর, আয়োজক কমিটি সদস্য গাংনী উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মীর হাবিবুল বাসার ও সহকারী শিক্ষা অফিসার মনিরুল ইসলাম। উপস্থিত ছিলেন গাংনীতে কর্মরত সাংবাদিকবৃন্দ।