২টি অস্ত্র ও ৪টি বোমাসহ ডাকাতদলের চারজন আটক

মেহেরপুরের গাংনীর ছাতিয়ানে ডিবির অভিযানে ডাকাতির চেষ্টা ব্যর্থ

 

গাংনী প্রতিনিধি: মেহেরপুরের গাংনীতে সংঘবদ্ধ ডাকাতদলের ডাকাতি প্রস্তুতি সভা পণ্ড করে দিয়েছে পুলিশ। গতরাত সাড়ে এগারটার দিকে ছাতিয়ান প্রাথমিক বিদ্যালয় চত্বর থেকে ডাকাতি প্রস্তুতিকালে চারজনকে দুটি আগ্নেয়াস্ত্র অস্ত্র ও ৪টি বোমাসহ আটক করেছে ডিবি পুলিশ।

অভিযানের নেতৃত্বে ছিলেন- মেহেরপুর সহকারী পুলিশ সুপার (সার্কেল) আব্দুল জলিল। তিনি জানান, আন্তঃজেলা ডাকাতদলের কয়েকজন সদস্য ডাকাতি সংগঠিত করার লক্ষ্যে ছাতিয়ান সরকারি প্রাথমিক বিদ্যালয় চত্বরে বৈঠক করছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে মেহেরপুর জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসি আক্তারুজ্জামানসহ সঙ্গীয় পুলিশ সদস্যদের নিয়ে ঘটনাস্থলে অভিযান চালান এএসপি আব্দুল জলিল। এ সময় সেখান থেকে চারজনেক আটক করা হয়। তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ২টি এলজি শাটারগান ও ৪টি হাতবোমা। আটককৃরাত হচ্ছে- ছাতিয়ান গ্রামের রফিকুলের ছেলে টুটুল হোসেন (২২) ও মুরাদ আলীর ছেলে মিঠুন মিয়া (১৯) এবং তেরাইল গ্রামের মনছের আলীর ছেলে ফিরোজ হোসেন (২২) ও আরোজ আলীর ছেলে স্বপন হোসেন (২০)।

এএসপি আব্দুল জলিল আরও জানান, আটকৃতদেরকে গাংনী থানায় নিয়ে জিজ্ঞাবাদ করা হয়েছে। তাদের নামে মামলা দায়ের পূর্বক আজ বৃহস্পতিবার মেহেরপুর আদালতে সোপর্দ করা হবে।