হুইপ অ্যাম্বুলেন্সের চাবি তুলে দিলেন মেয়রের হাতে

নিটল মটরস লিমিটেডের পক্ষচুয়াডাঙ্গা পৌরসভাকে একটি নতুন অ্যাম্বুলেন্স উপহার

 

স্টাফ রিপোর্টার: নিটল মোটরস লিমিটেডের পক্ষ থেকে চুয়াডাঙ্গা পৌরসভাকে একটি নতুন অ্যাম্বুলেন্স উপহার দেয়া হয়েছে। প্রতিষ্ঠানটির চেয়ারম্যান আব্দুল মাতলুব আহমেদের অনুরোধে তার পক্ষে জাতীয় সংসদের হুইপ সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন চুয়াডাঙ্গা পৌর মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দারের হাতে আনুষ্ঠানিকভাবে অ্যাম্বুলেন্সের চাবি তুলে দেন।

এ উপলক্ষে গতকাল শনিবার বিকেলে পৌরভবন চত্বরে এক সুধী সমাবেশের আয়োজন করা হয়। পৌর মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন হুইপ সোলায়মান হক জোয়ার্দ্দার এমপি। বিশেষ অতিথি ছিলেন, নিটল-টাটা গ্রুপের আঞ্চলিক ব্যবস্থাপক খান মো. আব্দুল আলীম , স্থানীয় পরিবেশক অলিভ মোটরসের ব্যবস্থাপনা পরিচালক মনিরুদ্দোজা রিপন ও চুয়াডাঙ্গা চেম্বারের পরিচালক সালাহউদ্দিন মোহাম্মদ মোর্তূজা।

হুইপ সোলায়মান হক জোয়ার্দ্দার এমপি তার বক্তব্য প্রদানকালে নিটল মোটরস’র চেয়্যারম্যান আব্দুল মাতলুব আহমেদের প্রতি বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি বলেন, দেশে টাকার-পয়সার অনেক মালিকই আছেন। কিন্তু মাতলুব আহমেদের মতো সমাজসেবী উদারপন্থি লোক খুব একটা দেখা যায় না। তিনি উল্লেখ করেন, সম্প্রতি চুয়াডাঙ্গা টাউন ফুটবল মাঠে টাটা মোটরগাড়ি প্রদর্শনীতে চেয়ারম্যান মাতুলব আহমেদ আসেন। ওই সময়ে পৌর মেয়র অ্যাম্বুলেন্সের চাহিদার কথা তাকে জানালে তিনি তা বিনামূল্যে দিতে আগ্রহ প্রকাশ করেন। সেই হিসেবে এ অ্যাম্বুলেন্স প্রদান করেন। একই সময়ে প্রতিশ্রুতি চুয়াডাঙ্গা চেম্বারকে ১০ লাখ টাকা এবং একটি টুর্নামেন্টের আগ্রহ প্রকাশ করেন। চুয়াডাঙ্গা পৌরবাসীর স্বাস্থ্যসেবায় আরো একধাপ উন্নীত হলো যার জন্য, সেই মাতলুব আহমেদের জন্য দোয়া করবেন। এছাড়া এফবিসিসিআই নির্বাচনে আব্দুল মাতলুব আহমেদ চুয়াডাঙ্গা চেম্বারের সদস্য পরিচয়ে সভাপতি পদে লড়াই করছেন। চেম্বারের ভোটাররা তার জন্য কাজ করবেন। নিটল মোটরস’র একজন কর্মকর্তা জানান, অ্যাম্বুলেন্সটির দাম ১৮ লাখ টাকা। মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার জানান, নতুন এ অ্যাম্বুলেন্সটিতে শীতাতপ নিয়ন্ত্রণ ব্যবস্থা সংযোজনের পর অ্যাম্বুলেন্সটি জনসাধারণের সেবার জন্য ন্যায্যমূল্যে ভাড়ায় দেয়া হবে।