হারদী এমএস জোহা বিশ্ববিদ্যালয় কলেজের উপাধ্যক্ষকে লাঞ্ছিত করার পর এবার কৃষি কলেজের অধ্যক্ষকে মারধর করেছে দুর্বৃত্তরা

ছিনিয়ে নিয়েছে প্রায় দেড় লক্ষাধিক টাকা : থানায় মামলা দায়ের : এক অভিযুক্ত গ্রেফতার

 

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গার হারদী এমএস জোহা বিশ্ববিদ্যালয় কলেজের উপাধ্যক্ষকে শারীরিকভাবে লাঞ্ছিত করার পর এবার কৃষি কলেজের অধ্যক্ষকে মারধর করে শিক্ষার্থী ভর্তির ১ লাখ ৫৪ হাজার টাকা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। গতকাল দুপুরে কলেজ থেকে বাড়িতে ফেরার পথে হারদী-কুয়াতলার মাঠে মোটরসাইকেল ঠেকিয়ে এ ছিনতাই করা হয়েছে। এ ঘটনায় ১ জনকে আটক করেছে পুলিশ।

জানা গেছে, আলমডাঙ্গার হারদী এমএস জোহা কৃষি কলেজে বর্তমানে বিভিন্ন ডিপ্লোমা অনুষদে শিক্ষার্থী ভর্তি চলছে। গতকাল শনিবার ব্যাংক বন্ধ ছিলো। সে কারণে ছাত্রছাত্রী ভর্তির ১ লাখ ৫৪ হাজার টাকা ব্যাগে নিয়ে অধ্যক্ষ হামিদুল হক মোটরসাইকেলযোগে নিজবাড়ি গাংনী উপজেলার বাওটে ফিরছিলেন। দুপুর প্রায় আড়াইটার সময় তিনি হারদী গ্রামের উত্তরপাড়া ও কুয়াতলা মাঠের ভেতর পৌঁছুলে রাস্তার পাশের পানবরজের ভেতর থেকে ৪/৫ জন ব্যক্তি রামদা-হেঁসো নিয়ে ছুটে গিয়ে অধ্যক্ষকে দাঁড় করায়। এ সময় দুর্বৃত্তদের ১ জন মোটরসাইকেলের হ্যান্ডেল থেকে টাকার ব্যাগ ছিনিয়ে নেয়। অপর দুর্বৃত্ত অধ্যক্ষকে রাম দায়ের উল্টো পিঠ দিয়ে আঘাত করে মোটরসাইকেলের চাবি ও মোবাইলফোন ছিনিয়ে নেয়। এ ঘটনায় অধ্যক্ষ হামিদুল হক বাদী হয়ে আলমডাঙ্গা থানায় একটি এজাহার দায়ের করেন। ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ হারদী হাসপাতালপাড়ার শফি উদ্দীনের ছেলে বকুলকে আটক করেছে।

এ ঘটনার ২ দিন আগে হারদী এমএস জোহা বিশ্ববিদ্যালয় কলেজের উপাধ্যক্ষ নিয়ামত আলীকে শারীরিকভাবে লাঞ্ছিত করা হয়েছে। ভর্তি সংক্রান্ত বিষয়ে বিক্ষুব্ধ হারদী গ্রামের কতিপয় যুবক গত বৃহস্পতিবার তাকে কলেজে কর্তব্যরত অবস্থায় মারধর করে। এ দুটি ঘটনায় এলাকার শিক্ষক-অভিভাবকমহলে নিন্দার ঝড় উঠেছে। ক্ষোভ বিরাজ করছে শিক্ষার্থীমহলেও।