স্বামী-স্ত্রীর বিষপানের পর স্ত্রীর মৃত্যু : মহেশপুরে ছেলের লাশ উদ্ধার করা পুকুরে পিতার আত্মহত্যা

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা আলুকদিয়ার পিতম্বপুরে স্বামী-স্ত্রীর বিষপানের পর স্ত্রী মিনারা মারা গেছেন। অপরদিকে ঝিনাইদহ মহেশপুরের করিঞ্চায় ছেলে হারানোর শোক সহ্য করতে না পেরে পিতা বিষপানে আত্মহত্যা করেছেন।

জানা গেছে, চুয়াডাঙ্গার আলুকদিয়া পিতম্বপুর টেইপুরে বিষপানে মিনারা খাতুন (২৫) মারা গেছেন। গত বৃহস্পতিবার দু সন্তানের জননী মিনারা খাতুন বিষপান করেন বলে তার পরিবারের সদস্যরা জানিয়েছেন। গতকাল তিনি মারা যান। বিষপানের সময় তার স্বামী ইনারুলও বিষপান করে বলে দাবি করেছে। ইনারুল অবশ্য সাথে সাথে বমি করে সুস্থ হয়, আর স্ত্রী মিনারা খাতুনকে আশঙ্কাজনক অবস্থায় চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়। গতকাল রোববার মারা গেলে লাশ নেয়া হয় নিজ গ্রামে। পরে চুয়াডাঙ্গা সদর থানায় অপমৃত্যু রুজু করা হয়েছে।

অপরদিকে ঝিনাইদহ মহেশপুরের করিঞ্চা গ্রামের আবু জাফর (৫০) বিষপানে আত্মহত্যা করেছেন। যে পুকুর থেকে তার ছেলে রাজ্জাকের (২৫) মৃতদেহ উদ্ধার করে পুলিশ, সেই পুকুরেই পিতা আবু জাফর বিষপান করেন। তাকে উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয় হয়। পরে নেয়া হয় চুয়াডাঙ্গা সদর হাসপাতালে। গতরাত ৮টার দিকে তিনি মারা যান। পরিবারের সদস্যরা বলেছেন, গত শুক্রবার আবু জাফরের ছেলে রাজ্জাকের মৃতদেহ উদ্ধার করা হয় গ্রামেরই একটি পুকুর থেকে। ছেলের শোকে তিনি পিতা বিষপানে আত্মহত্যা করেছেন।