সৌদি আরবে হজে গিয়ে চুয়াডাঙ্গার সাহানারা বেগমের মৃত্যু

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা জেলা কেমিস্ট অ্যান্ড ড্রাগিস্ট সমিতির সভাপতি আবু সাহেদুজ্জামান বাবুর মা সাহানারা বেগম ইন্তেকাল করেছেন (ইন্না………………রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭৫ বছর। সৌদি আরবে হজ পালন করতে গিয়ে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে গতকাল রোববার সকাল সাড়ে সাতটায় তিনি মারা যান। মরহুমের ছোট ছেলে আবু সাদিকুজ্জামান রনজু জানান, হজ পালনের উদ্দেশে গত ১৫ সেপ্টেম্বর সৌদি আরবের মক্কায় পৌঁছান তার মা, বড় ভাই ও বড় ভাবী। এ সময় সাথে ছিলেন মরহুমের বড় ছেলে আবু সাহেদুজ্জামান বাবু ও তার স্ত্রী নাসিমা আখতার। গতকাল রোববার সকাল ৮টার দিকে মা সাহানারা বেগমের মৃত্যুর বিষয়টি জানতে পারি।

চুয়াডাঙ্গা মালোপাড়া নিবাসী সাহানারা বেগম মেসার্স বাংলা মেডিকেলের মালিক মরহুম আবুল কাশেমের স্ত্রী। মৃত্যুকালে তিনি ৩ ছেলে ও ২ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমকে সৌদি আরবে দাফন করা হবে বলে পারিবারিক সূত্র নিশ্চিত করেছে।

তার মৃত্যুতে বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি চুয়াডাঙ্গা ইউনিটের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হাজি অ্যাড. সেলিম উদ্দিন খান ও সেক্রেটারি ফজলুর রহমান, জেলা আইনজীবী সমিতির সভাপতি এমএম শাহাজাহান মুকুল, শিল্প ও বণিক সমিতি, কেমিস্ট অ্যান্ড ড্রাগিস্ট সমিতি, বাংলাদেশ দোকান মালিক সমিতি চুয়াডাঙ্গা জেলা শাখা, বাংলাদেশ ডিপ্লোমা মেডিকেল অ্যাসোসিয়েশন, প্রাইভেট ক্লিনিক অন্যার অ্যাসোসিয়েশন, ফারিয়াসসহ বিভিন্ন সংগঠন, প্রতিষ্ঠান ও ব্যক্তিরা শোক প্রকাশ করেছেন।