সাবেক যুগ্মসচিব ও জাসদের কেন্দ্রীয় পলিট ব্যুরোর সদস্য বীর মুক্তিযোদ্ধা হাফিজা আক্তার মনি বিশ্বাস আর নেই

 

মুজিবনগর প্রতিনিধি: তথ্য মন্ত্রণালয়ের সাবেক যুগ্মসচিব ও জাসদের কেন্দ্রীয় পলিট ব্যুরোর সদস্য বীর মুক্তিযোদ্ধা হাফিজা আক্তার মনি বিশ্বাস (৮৫) ইন্তেকাল করেছেন ইন্নালিল্লাহে….রাজেউন)।

নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, শনিবার সন্ধ্যা সাড়ে ৬ টায় তিনি বাংলাদেশ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। গতকাল বেলা সাড়ে ৪টায় তার লাশ গৌরীনগর গ্রামে পৌঁছায়। বেলা সাড়ে ৫টায় পুলিশের একটি চৌকসদল গৌরীনগর কবরস্থান মাঠে তার লাশে গার্ড অব অনার প্রদান করে। সরকারের পক্ষে মুজিবনগর উপজেলা নির্বাহী অফিসার হেমায়েত উদ্দিন সালাম গ্রহণ ও ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন । এ সময় সেখানে আরো উপস্থিত ছিলেন মুজিবনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী কামাল হোসেন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল জলিল প্রমুখ।

মেহেরপুরের মুজিবনগর উপজেলার গৌরীনগর গ্রামের মরহুম ছাপের উদ্দিন বিশ্বাসের মেয়ে হাফিজা আক্তার মনি বিশ্বাসের স্বামী ছিলেন ঢাকা হাইকোর্টের বিশিষ্ট আইনজীবী জিন্নাত আলী। তিনি ২০০০ সালে মারা যান। এরপর হাফিজা আক্তার মনি বিশ্বাস একমাত্র মেয়ে ডা. নাসিমা জিন্নাতের তত্ত্বাবধানে থাকতেন। ২০০৪ সালে তিনি অবসরে যান। গতকাল রোববার বিকেলে মেহেরপুরের মুজিবনগর উপজেলার গৌরীনগর গ্রাম্য কবরস্থানে রাষ্ট্রীয় মর্যাদায় তার দাফন সম্পন্ন করা হয়। তার দাফন অনুষ্ঠানে আত্মীয়-স্বজন গ্রামবাসীসহ সরকারি কর্মকর্তা ও বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।