সাংবাদিক ইলিয়াসের পিতা চুয়াডাঙ্গা ফুলবাড়ি গ্রামের বিশারত আলীর ইন্তেকাল : আজ দাফন

 

স্টাফ রিপোর্টার: সাংবাদিক ইলিয়াস হোসেনের পিতা চুয়াডাঙ্গা ফুলবাড়িয়া গ্রামের বিশারত আলী মণ্ডল আর নেই। দীর্ঘ রোগভোগের পর গতরাতে নিজবাড়িতে তিনি ইন্তেকাল করেন। আজ সকাল ৯টায় নিজগ্রামে তার দাফন সম্পন্ন হবে।

দৈনিক মাথাভাঙ্গার ডিঙ্গেদহ প্রতিনিধি পল্লী উন্নয়ন সংস্থার (পাস) নির্বাহী পরিচালক ইলিয়াস হোসেনের পিতা চুয়াডাঙ্গা সদর উপজেলার শঙ্করচন্দ্র ইউনিয়নের ফুলবাড়ি মাঝের পাড়ার বিশারত আলী মণ্ডল বছর দুয়েক আগে ব্রেনস্ট্রোকে আক্রান্ত হন। সেই থেকে তিনি শয্যাশায়ী ছিলেন। মৃত নয়ন মণ্ডলের ছেলে বিশারত আলী (৮৪) প্রায় ১৬ বছর ফুলবাড়ি জামে মসজিদের মোয়াজ্জিনের দায়িত্ব পালন করেন। গতকাল রোববার দিনগত রাত ৯টায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। সংসার জীবনে তিনি দু মেয়ে ও এক পুত্র সন্তানের জনক। মৃত্যুকালে তিনি স্ত্রী রিজিয়া খাতুন, ৩ সন্তান, নাতিনাতকুরসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। আজ সোমবার সকাল ৯টায় পারিবারিক গোরস্তানে তার দাফন সম্পন্ন হবে বলে পারিবারিকসূত্রে জানা গেছে।

বিশারত আলী মণ্ডলের মৃত্যুতে দৈনিক মাথাভাঙ্গার সম্পাদক সরদার আল আমিন, বার্তা সম্পাদক আহাদ আলী মোল্লাসহ মাথাভাঙ্গা পরিবার শোকাহত। তারা বিশারত আলীর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং তার পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।