ল্যাটট্রিন ভেঙে চাপা পড়ে যুবকের করুণ মৃত্যু

 মুন্সিগঞ্জ বাজারে বাড়ি নির্মাণের কাজ করতে গিয়ে বিপত্তি:

অনিক সাইফুল: মুন্সিগঞ্জ জেহালা বাজারের বাবুপাড়ায় বাড়ি নির্মাণের কাজ করতে গিয়ে বিপত্তি ঘটেছে। ল্যাটট্রিন ভেঙে সদ্য বিবাহিত যুবকের করুণ মৃত্যু হয়েছে। গ্রামজুড়ে চলছে শোকের মাতম। মৃতের মা ও স্ত্রীর করুণ আর্তনাদে এলাকার বাতাস ভারী হয়ে উঠেছে।

জানা গেছে, গতকাল রোববার বেলা সাড়ে ১২টার দিকে আলমডাঙ্গা মুন্সিগঞ্জ বাজারের জেহালা বাবুপাড়ার রমজান আলীর বাড়িতে নির্মাণকাজ চলছিলো। পুরাতন বাড়ি ভেঙে ঘরের ছাদ করার জন্য ল্যাটট্রিন পযর্ন্ত ভেঙে নতুন করে নির্মাণের কাজ করাকালীন দু মিস্ত্রি নিয়ে বাড়ি ভাঙার কাজের সময় রমজান আলীর ছোট ছেলে আশাবুল (৩০) অন্য ঘর থেকে আসা বিদ্যুতের তার গোছাচ্ছিলেন। তার গোছানোর সময় ল্যাটট্রিনের কাছে এলে মিস্ত্রিদের অসাবধানতায় ল্যাটট্রিনের ছাদ ভেঙে পড়ে এবং আশাবুল ছাদের নিচে চাপা পড়েন। এ সময় আশাবুলের দু ভাই শহিদ ও বাবুসহ পরিবারের লোকজন তাকে উদ্বার করে স্থানীয় ক্লিনিকে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। লাশ বাড়িতে আনা হলে পরিবারের মাঝে চলতে থাকে শোকের মাতম।

গ্রামসূত্রে জানা গেছে, আশাবুল একজন কৃষক। তিন ভাইয়ের মধ্যে তিনি সবার ছোট। গত ৬-৭ মাস আগে ঝিনাইদহের ধুলোমধুপুর গ্রামে বিয়ে করেন। বিয়ের কয়েক মাসের মাথায় তার মৃত্যু হলো। হাতের মেহেদী মুছতে না মুছতেই স্বামী হারিয়ে বিধবা হলেন আশাবুলের স্ত্রী মুক্তা। সন্তান হারানোর বেদনায় আশাবুলের মা বারবার মুর্ছা যান। স্বামীকে হারিয়ে সান্ত্বনা খুঁজে পাচ্ছেন না আশাবুলের স্ত্রী মুক্তা। গতকাল বাদ সন্ধ্যায় মুন্সিগঞ্জের পারিবারিক করবস্থানে জানাজা শেষে দাফন কাজ সম্পন্ন করা হয়।