লোহার টুকরো ছিটকে গলায় বিঁধে গার্মেন্টস ব্যবসায়ীর মৃত্যু

বেগমপুর প্রতিনিধি: চুয়াডাঙ্গা সদর উপজেলার গড়াইটুপি বাজারে বন্ধুকে কাজে সহযোগিতা করতে গিয়ে লোহার টুকরা ভেঙে ছিটকে এসে গলায় বিঁধে তেঘরি গ্রামের খাইরুলের মর্মান্তিক মৃত্যু ঘটেছে। খাইরুলের মর্মান্তিক মৃত্যুর সংবাদ এলাকায় নেমে আসে শোকের ছায়া। ঘটনাটি ঘটেছে গতকাল সোমবার রাত ১০টার দিকে।
জানা গেছে, চুয়াডাঙ্গা সদর উপজেলার নবগঠিত গড়াইটুপি ইউনিয়নের তেঘরি গ্রামের পুকুরপাড়ার আতিয়ার রহমানের ছেলে দু’সন্তানের জনক খাইরুল ইসলামের (২৮) গড়াইটুপি বাজারে গার্মেন্টসের দোকান আছে। গতকাল সোমবার রাত ১০টার দিকে প্রতিবেশি শ্যালোমিস্ত্রী জেহের আলীর ছেলে বন্ধু খাইরুল ইসলাম কাজে সহযোগিতার জন্য তাকে ডাকেন। এ সময় শ্যালোমিস্ত্রী খাইরুলের ডাকে সাড়া দিয়ে কাজে সহযোগিতা করতে গার্মেন্টস ব্যবসায়ী খাইরুল সেখানে যায় এবং সেনি দিয়ে রড কাটার কাজে সহযোগিতা করে। হঠাৎ রডকাটা সেনির একটি টুকরা ভেঙে খাইরুলের গলার খাদ্যনালীতে বিঁধে। শুরু হয় প্রচ- রক্তক্ষরণ। প্রথমে স্থানীয়ভাবে খাইরুলকে চিকিৎসা দেয়া হলেও রক্তক্ষরণ বন্ধ হয় না। ধীরে ধীরে সে নিস্তেজ হয়ে পড়লে তাকে দ্রুত চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হয়। রাত ১১টার দিকে হাসপাতালে পৌঁছুলে কর্তব্যরত চিকিৎসক জানান, পথেই তার মৃত্যু হয়েছে। এমন সংবাদে পরিবারের লোকজন ঘটনার বিস্তারিত বর্ণনা না করেই দ্রুত হাসপাতাল ত্যাগ করেন।
পারিবারিক সূত্রে জানা গেছে, খাইরুল পিতার একমাত্র ছেলে। তার একটি বোন আছে। সে দু’সন্তানের জনক। গড়াইটুপি বাজারে মা গার্মেন্টস নামে একটি দোকান আছে। দুর্ঘটনায় তার মর্মান্তিক মৃত্যু হয়েছে। পরিবারের পক্ষ থেকে এখন পর্যন্ত কোনো প্রকার অভিযোগ ওঠেনি। এদিকে খাইরুলের অকাল মৃত্যুতে গোটা গড়াইটুপি বাজার এলাকায় নেমে আসে শোকের ছায়া। আজ মঙ্গলবার পারিবারিক সিদ্ধান্তের পর খাইরুলের লাশ দাফন সম্পন্ন হবে বলে জানা গেছে। ইউপি সদস্য জাকির হোসেন জানান, খাইরুল আমার নিকটাত্মীয়। দুর্ঘটনায় তার মৃত্যু হয়েছে।