রহস্যজনকভাবে উধাও হওয়ার ৫২ ঘণ্টা অতিবাহিত হলেও এখনও বাড়ি ফেরেনি হিরক

 

আলমডাঙ্গা ব্যুরো: রহস্যজনকভাবে উধাও হওয়ার ৫২ ঘণ্টা অতিবাহিত হলেও এখনও বাড়ি ফেরেননি আলমডাঙ্গার ডাউকি গ্রামের কৃষক হিরক আলী (২৭)।গত বুধবার সন্ধ্যায় অজ্ঞাত ব্যক্তির মোবাইল পেয়ে সে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেননি।

জানাগেছে, আলমডাঙ্গা উপজেলার ডাউকি গ্রামের হবিবার রহমানের ছেলে হিরক গত বুধবার আলমডাঙ্গা গোহাটে গরু বিক্রি করে বাড়ি ফিরেন। সন্ধ্যায় গরু বিক্রির টাকা তার গ্রামেই বিয়ে হওয়া বোনের নিকট রাখতে যান। বোনের নিকট টাকা রেখে বাড়ি ফেরার আগেই অজ্ঞাত ব্যক্তি তাকে মোবাইলফোনে ডাক দিলে তিনি বোনের বাড়ি থেকে বের হন। তারপর আর ফিরে আসেনি। এ ঘটনার ইতোমধ্যে ৫২ ঘণ্টা পার হয়ে গেলেও তিনি বাড়ি ফেরেননি। তার মোবাইলফোন সেটও বন্ধ। আত্মীয় পরিজনেরা সম্ভাব্য সকলস্থানে খোঁজ করেও তার হদিস বের করতে পারেনি।

সম্প্রতি হিরকের চাচা ডাক্তার সানোয়ার হোসেনের নিকট অজ্ঞাত চাঁদাবাজ মোবাইলফোনে ২ লাখ টাকা চাঁদা দাবি করে। ওই ঘটনায় চাঁদাবাজদের সাথে হিরকের পিতা হবিবার বাগবিতণ্ডায় লিপ্ত হন। চাঁদাবাজকে জানিয়ে দেন- টাকা নিতে হলে তার ভাইয়ের নিকট থেকে নয়, তার নিকট থেকে নিতে হবে। অনেকের ধারণা, হবিবারের ওই আচরণে ক্ষুব্ধ হয়ে অজ্ঞাত চাঁদাবাজরা তাকে অপহরণ করতে পারে। আবার গ্রামের অনেকে মন্তব্য করতে গিয়ে বলেছেন, হিরকের মায়ের কোনো ভাই নেই। তার মায়েরা ৪ বোন। বেশ কিছু দিন পূর্বে হিরক কৌশলে তার নানি রওশনারা বেগমের নিকট থেকে নিজ নামে ৬ বিঘা জমি রেজিস্ট্রি করিয়ে নিয়েছে। তার ওই অপকর্মে ক্ষুব্ধ হয়ে অন্যান্য শরিকেরা তাকে অপহরণ করতে পারে। হিরকের পরিবারজুড়ে এখন চরম আতঙ্ক ও শোক বিরাজ করছে।