যৌতুকের দাবিতে স্ত্রীকে মারপিটের পর মুখে বিষ দেয়ার অভিযোগ

 

 

স্টাফ রিপোর্টার: ইউনিলিভারের চাকরিচ্যুত সেলসম্যান ইয়াদুল তার স্ত্রী আনজু আরাকে বেধড়ক পিটিয়ে গুরুতর জখম করেছে। একই সাথে তার মুখে বিষ দিয়েছে বলেও অভিযোগ। আনজু আরাকে (৩৪) চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আনজু আরা চুয়াডাঙ্গা ভিমরুল্লার ইয়াদুল ইসলামের স্ত্রী। দু সন্তানের জননী। গতকাল বিকেলে তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়। মুখে বিষের গন্ধ। তার শয্যাপাশে থাকা তারই বোন মনজু আরা ঘটনার বর্ণনা দিতে গিয়ে বলেছেন, আমাদের পিতার বাড়ি আলুকদিয়ার রাজাপুরে। পিতার নাম মনোয়ার হোসেন। আনজু আরার সাথে আনুমানিক ১৪ বছর আগে বিয়ে হয় ইয়াদুলের। ইয়াদুল ইউনিলিভার কোম্পানিতে সেলসম্যানের চাকরি করতো। কয়েক মাস আগে অজ্ঞাত কারণে তাকে চাকরি থেকে বাদ দেয়া হয়েছে। এরপর থেকেই ইয়াদুল তিন চাকার বেবিটেক্সি কিনে দেয়ার জন্য চাপ দিতে থাকে। আনজু আরা কোথায় পাবে? পিতার কাছে বলে। সাড়া পায়নি। যৌতুক হিসেবে তিন চাকার বেবিটেক্সি কিনে না দেয়ায় আনজু আরাকে নির্যাতন করতে থাকে। এরই অংশ হিসেবে গতকাল শুক্রবার বিকেলে রান্নার চলা দিয়ে বেদম মারপিট করে। এক পর্যায়ে মুখে বিষ দিয়ে দেয়। পরে তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়েছে।

আনজু আরার বোন এ অভিযোগ করলেও নিশ্চিত করে জানা যায়নি, আনজু আরাকে তার স্বামী বিষ খায়ে হত্যার চেষ্টা করছি নাকি সে নিজেই বিষপানে আত্মহত্যার অপচেষ্টা চালিয়েছে। আজ শনিবার মামলা করা হতে পারে।