যশোরে সন্ত্রাসীদের গুলিতে বাস্তুহারা লীগের কেন্দ্রীয় সাবেক সহসভাপতি মঞ্জুর রশিদ নিহত

স্টাফ রিপোর্টার: যশোরে সন্ত্রাসীদের গুলিতে বাস্তুহারা লীগের কেন্দ্রীয় সাবেক সহ সভাপতি মঞ্জুর রশিদ (৫০) নিহত হয়েছেন। মঙ্গলবার বিকেলে যশোর শহরের আরএন রোড এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত মঞ্জুর রশিদ যশোর সদর উপজেলার হামিদপুর গ্রামের ইউসুফ আলী বিশ্বাসের ছেলে। তিনি বাস্তুহারা লীগের পাশাপাশি ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য ছিলেন।

নিহতের ভাই শাহাদৎ হোসেন জানান, গতকাল মঙ্গলবার বিকাল ৪টার দিকে মঞ্জুর রশিদ শহর থেকে ইজিবাইকে চড়ে বাড়ি ফিরছিলেন। তার ইজিবাইকটি আরএন রোডের খালধার রোড মোড়ে পৌঁছুলে অজ্ঞাত সন্ত্রাসীরা মোটরসাইকেলে এসে কাছ থেকে গুলি চালায়। গুলিটি তার মাথায় বিদ্ধ হয়। এ সময় ইজিবাইকের যাত্রী আহাদ, হাসেম, ইলিয়াস ও আসাদকে ধাওয়া করে সন্ত্রাসীরা। পরে সন্ত্রাসীরা চলে গেলে স্থানীয় লোকজন মঞ্জুর রশিদকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে আসে। হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক হোসাইন সাফায়েত জানান, গুলিবিদ্ধ মঞ্জুর রশিদকে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।

যশোর কোতোয়ালি মডেল থানার ওসি শিকদার আককাস আলী জানান, সন্ত্রাসীদের গুলিতে মঞ্জুর রশিদ নিহত হয়েছেন। পুলিশ জড়িতদের শনাক্ত ও আটকের জন্য অভিযান শুরু করেছে।