মোটরসাইকেলের ধাক্কায় শিশু গুরুতর জখম

চুয়াডাঙ্গা-দামুড়হুদা সড়কে পৃথক দুর্ঘটনায় আহত ২

 

স্টাফ রিপোর্টার: বেপরোয়াগতির মোটরসাইকেলের ধাক্কায় ৬ বছরের শিশু রিয়া খাতুন মৃত্যুশয্যায়। গতকাল রোববার সকাল ১০টার দিকে চুয়াডাঙ্গা-দামুড়হুদা সড়কের হাটকালুগঞ্জের ফিড মিলের সামনে এ দুর্ঘটনা ঘটে। রিয়া খাতুন চুয়াডাঙ্গা জলিবিলার শরিফুল ইসলামের মেয়ে। সে তার মায়ের সাথে নানাবাড়ি হাটকালুগঞ্জে এসে দুর্ঘটনার কবলে পড়ে। অপরদিকে নতুন বাস্তপুরের গৃহবধূ সালেহা খাতুন দামুড়হুদা বাসস্ট্যান্ডে দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন। তাকেও চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রিয়া খাতুনের মা লুৎফুন নেছা অভিযোগ করে বলেছেন, শ্যালোইঞ্জিনচালিত করিমনযোগে হাটকালুগঞ্জে পৌঁছায়। করিমন থেকে নেমে ভাড়া দেয়ার সময় রিয়াকে চুয়াডাঙ্গা কারাগারের এক করারক্ষী মোটরসাইকেল দিয়ে ধাক্কা মেরে দ্রুত সরে পড়ে। স্থানীয়দের সহযোগিতায় তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়েছে।

চিকিৎসক বলেছেন, রিয়া খাতুনের ডান পা ও মাথায় গুরুতর আঘাত হয়েছে। চিকিৎসা চলছে। অবস্থা আশঙ্কামুক্ত নয়। অপরদিকে চুয়াডাঙ্গার দামুড়হুদা বাসস্ট্যান্ডে করিমন থেকে নেমে রাস্তা পার হওয়ার সময় দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন নতুন বাস্তপুর গ্রামের সালেহা খাতুন (৩৫)। তিনি শরিফুল ইসলামের স্ত্রী। ব্যাংক থেকে টাকা তোলার জন্য গতকাল রোববার সকালে দামুড়হুদার উদ্দেশে রওনা হন। করিমন থেকে নেমে রাস্তা পার হওয়ার সময় তিনি অন্য একটি করিমনের ধাক্কায় আছড়ে পড়ে গুরুতর জখম হন। তার অবস্থাও আশঙ্কাজনক বলে মন্তব্য চিকিৎসকের।