মোটরসাইকেলকে সাইড দিতে গিয়ে বিয়ের বাস রাস্তার পাশের পাকাঘরের ভেতর

 

আলমডাঙ্গা ব্যুরো: মোটরসাইকেলকে সাইড দিতে গিয়ে বিয়ের যাত্রিবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে সোজা রাস্তার পাশের পাকাঘরের ভেতরে ঢুকে যাওয়ার ঘটনা ঘটেছে। এতে বাড়ির কেউ আহত না হলেও শিশুসহ বেশ কয়েকজন গুরুতর আহত হয়েছে।

বরযাত্রীসূত্রে জানা গেছে, কুষ্টিয়া জেলার মাজিলা গ্রামের মৃত মহির উদ্দীনের ছেলে এরশাদের বিয়ে ঠিক হয় ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার ভৈরব গাড়াপোতা গ্রামের নূর ইসলামের মেয়ে শারমিনের সাথে। গতকাল শুক্রবার ছিলো বিয়ের নির্ধারিত দিন। মাজিলা থেকে প্রায় ৫০ জন বরযাত্রী নিয়ে সকালে একটি যাত্রীবাহী বাস (কুষ্টিয়া জ-১১-০০৪০) আলমডাঙ্গা-চুয়াডাঙ্গা হয়ে মহেশপুরের ভৈরবে যায়। বিয়ে ও খাওয়া-দাওয়া পর্ব শেষে বিকেলে একই পথে বাড়ির দিকে রওনা হয়। সন্ধ্যার পর বাসটি আলমডাঙ্গার রোয়াকুলি গ্রামের কলেজপাড়ায় পৌঁছুলে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলকে সাইড দিতে গেলেই বাধে বিপত্তি। বাসচালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। ফলে রাস্তার পাশের একটি পাকা ঘরের দেয়ালে সজোরে ধাক্কা মারে। দেয়াল ভেঙে বাসটির সামনের অংশ ঘরের ভেতর ঢুকে যায়। এতে বাড়ির কেউ আহত হয়নি।

খোঁজ নিয়ে জানা গেছে, ক্ষতিগ্রস্ত বাড়ির মালিক রোয়াকুলি গ্রামের মৃত আনসার আলীর ছেলে তাইজেল হোসেন। তবে বরযাত্রীদের বেশ কয়েকজন আহত হয়েছেন। এরা সকলেই মুন্সিগঞ্জ ও আলমডাঙ্গার কয়েকটি ক্লিনিকে প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরেছেন। এদের মধ্যে আলমডাঙ্গার কামালপুরের মনির নামের একজন গুরুতর আহত হয়েছেন। দুর্ঘটনার পর বাসটির ড্রাইভার পালিয়ে যান।