মৈত্রী ট্রেনের যাত্রীদের সুবিধা বৃদ্ধির আশ্বাস

কাস্টমসের মহাপরিচালক মঈনুল খানের দর্শনা আন্তর্জাতিক রেলস্টেশন পরিদর্শন

 

স্টাফ রিপোর্টার: কাস্টমস অ্যান্ড ভ্যাট এক্সাইজের মহাপরিচালক (গোয়েন্দা) মঈনুল খান গতকাল শনিবার দুপুরে চুয়াডাঙ্গার দর্শনা আন্তর্জাতিক রেলস্টেশনে পরিদর্শন করেছেন। দর্শনা কাস্টমসের সহকারী কমিশনার কাজী বজলুর রশীদ মহাপরিচালককে স্বাগত জানান। পরিদর্শনকালে মৈত্রী ট্রেনের যাত্রী এবং স্টেশনে কর্মরত কর্মকর্তাদের সাথে কথা বলেন।

গতকাল শনিবার বেলা সাড়ে ১২টা থেকে টানা একঘণ্টা তিনি দর্শনা স্টেশনে অবস্থান করেন। পরিদর্শন শেষে মহাপরিচালক মঈনুল খান এই প্রতিনিধিকে জানান, ‘ঢাকা-কোলকাতা পথে চলাচলকারী ট্রেন যাত্রীদের সার্বিক নিরাপত্তা ও সেবার মান বৃদ্ধিকরণে প্রয়োজনীয় সব উদ্যোগ নেয়া হবে। নিরাপত্তা, অবকাঠামো ও লোকবল সমস্যা আছে কি না তা দেখতে তিনি এসেছেন। এছাড়া ব্যাগ খুলে তল্লাশি করা শোভনীয় নয়। স্ক্যানিং মেশিনটি দীর্ঘদিন ধরে অচল রয়েছে। সার্ভিস বেড়ে গেলে স্থায়ী সহকারী কমিশনার (কাস্টমস) পদে স্থায়ী লোক নিয়োগ দেয়া হবে।’

এ সময় অন্যান্যের মধ্যে কুষ্টিয়ার সহকারী কমিশনার (কাস্টমস) কামরুল ইসলাম, স্টেশন মাস্টার মীর লিয়াকত আলী, দর্শনা কাস্টমসের রাজস্ব কর্মকর্তা মো.শহীদুল ইসলাম, ইমিগ্রেশনের এসআই শামসুল হকসহ কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।