মেহেরপুর-মহাজনপুর সড়কে ছিনতাইকারীদের বোমা হামলায় একজন আহত

 

মেহেরপুর অফিস: মেহেরপুর-মহাজনপুর সড়কে সদর উপজেলার কোলার মোড়ে এক ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। ছিনতাইকারীদের ছোড়া বোমার স্পিলিন্ডারের আঘাতে বিল্লাল হোসেন (৪৫) নামের এক ব্যক্তি আহত হয়েছেন। তাকে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার ভোরের দিকে ওই ঘটনা ঘটেছে।

হাসপাতালে চিকিৎসাধীন বিল্লাল হোসেন জানান, ঢাকা থেকে বাড়ি ফিরতে গত বুধবার রাতে তিনি ঢাকার গাবতলী থেকে মেহেরপুরের উদ্দেশে চুয়াডাঙ্গা ডিলাক্স পরিবহনে ওঠেন। গতকাল বৃহস্পতিবার ভোর ৪টার দিকে চুয়াডাঙ্গা ডিলাক্স মেহেরপুর পৌঁছে। ওই সময় ৪/৫ জনের সাথে একটি মিশুকে করে মুজিবনগর উপজেলার গোপালপুর গ্রামের বাড়ি ফেরার চেষ্টা করেন। তাদের বহনকারী মিশুকটি সদর উপজেলার কোলার মোড়ে পৌঁছুলে ৫/৬ জনের একদল ছিনতাই তাদের গতিরোধ করে এবং যাত্রীদের মারধর করে টাকা-পয়সা ও মালামাল কেড়ে নিতে চেষ্টা করে। ওই সময় বিল্লাল হোসেন পালানোর চেষ্টা করলে ছিনতাইকারীরা তাকে লক্ষ্য করে একটি বোমা নিক্ষেপ করে। এতে বিস্ফোরিত বোমার স্পিলিন্ডারে তিনি আহত হন। পরে আহত বিল্লাল হোসেনকে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

এ বিষয়ে মেহেরপুর সদর থানা পুলিশের সাথে কথা বললে ডিউটি অফিসার এসআই আব্দুল হক জানান, এ ব্যাপারে থানা পুলিশ অবগত নয় এবং থানায় কেউ কোনো অভিযোগ করেননি।