মেহেরপুর বড় বাজার থেকে মোটরসাইকেল চুরি : আটক আদালতের বেঞ্চ সহকারী মাসুমের দু দিন রিমান্ড মঞ্জুর

মেহেরপুর অফিস: মেহেরপুর শহরের বড়বাজার এলাকা থেকে একটি মোটরসাইকেল চুরির ঘটনায় আটক মাসুমের বিরুদ্ধে মামলা হয়েছে। গতকাল বৃহস্পতিবার মেহেরপুর সদর থানা পুলিশ তাকে আদালতে সোপর্দ করে রিমান্ডের আবেদন করলে আদালত ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

পুলিশ জানায়, গত বুধবার বেলা আড়াইটার দিকে মেহেরপুর শহরের বড়বাজারের আগারওয়ালা বস্ত্রালয়ের সামনে থেকে মাসুম একটি মোটরসাইকেল চুরি করে। চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার কুতুবপুর গ্রামের হিসাব আলী মণ্ডলের ছেলে কামরুজ্জামান লাল্টু এ ঘটনা পুলিশকে জানালে এসআই গাজী ইকবালের নেতৃত্বে পুলিশ মোটরসাইকেল উদ্ধারে নামে। পুলিশ ওই দিন বিকেলে মেহেরপুর আদালতপাড়া থেকে মোটরসাইকেলসহ চোর নাজমুস শাহাদত মাসুমকে আটক করে থানায় নেয়। এ ব্যাপারে মেহেরপুর সদর থানায় একটি মামলা হয়

এদিকে গতকাল মামলার তদন্তকারী কর্মবর্তা এসআই খান আলী আকবর তাকে আদালতে সোপর্দ করে ৭ দিনের রিমান্ড আবেদন জানায়। বিজ্ঞ আদালত ২ দিনের রিমান্ড আবেদন মঞ্জুর করেন। গতকালই পুলিশ তাকে রিমান্ডে নিয়েছে।

উল্লেখ্য, আটক মাসুম মেহেরপুর সিনিয়র জুড়িসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বেঞ্চ সহকারী। তিনি ইতঃপূর্বে সিনিয়র জুড়িসিয়াল ম্যাজিস্ট্রেট বৈজয়ন্ত বিশ্বাসের সিল ব্যবহার ও স্বাক্ষর জাল করে মেহেরপুর রূপালী ব্যাংক শাখা থেকে ঋণ উত্তোলন করেন। ওই ঘটনায় তার বিরুদ্ধে একটি মামলা হয়।