মেহেরপুর ব্র্যাক অফিসের সামনে থেকে মোটরসাইকেল ছিনতাই

 

 

মেহেরপুর অফিস: মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কে মেহেরপুর ব্র্যাক অফিসের সামনে থেকে একটি মোটরসাইকেল ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। গত বৃহস্পতিবার দিনগত রাতে ওই ছিনতাইয়ের ঘটনা ঘটে। এঘটনায় মোটরসাইকেল মালিক থানায় অভিযোগ দায়ের করেছেন।

জানা যায়, মেহেরপুর শহরের মল্লিকপাড়া জামে মসজিদের ইমান মাও. আজিজুল হক তার স্ত্রী ও সন্তানকে নিয়ে তার শ্বশুরবাড়ি রাজনগর গ্রামের উদ্দেশে রওনা দেন। পথে ব্র্যাক অফিসের সামনে পৌঁছুলে একদল ছিনতাইকারী মোটরসাইকেলের গতিরোধ করে এবং তার মোটরসাইকেলটি (মেহেরপুর-হ-১১-২৮৮৭) কেড়ে নেয়। ওই সময় ছিনতাইকারীরা তাদের সকলকে পাশের একটি বাগানের মধ্যে নিয়ে গাছের সাথে বেঁধে রাখে এবং গভীর রাতে ছেড়ে দেয়। মাও. আজিজুল হক মেহেরপুর শহরের গোরস্তানপাড়ার কফিলউদ্দিনের ছেলে।

এদিকে বৃহস্পতিবার গভীর রাতে মেহেরপুর শহরের খাঁপড়ার আমানুল্লাহ খানের বাড়িতে চুরি করার সময় আশরাফুল ইসলাম ওরফে ভোদড় নামের এক চোরকে হাতেনাতে আটক করা হয়। গৃহকর্তা আমানুল্লাহ খান পরিবার নিয়ে ঢাকা যাওয়ার সুযোগে চোর বাড়ির গ্রিল ভেঙে ভেতরে প্রবেশ করে। ঘরের শোকেজ থেকে মালামাল নেয়ার সময় প্রতিবেশীরা টের পেয়ে হাতেনাতে চোরকে আটক করে। পরে তাকে পুলিশে সোর্পদ করা হয়। আটক আশরাফুল ইসলাম ওরফে ভোদড় মেহেরপুর পৌর কলেজপাড়ার হামিদুল ইসলামের ছেলে।