মেহেরপুর জেলায় বাংলালিংকের সেবা কার্যক্রম বন্ধ॥ গ্রহকরা ভোগান্তিতে

 

 

মেহেরপুর অফিস: গতকাল রোববার থেকে মেহেরপুর জেলায় বাংলালিংকের সেবা কার্যক্রম বন্ধ রয়েছে। এতে বাংলালিংক ফোন ব্যবহারকারীরা বিপাকে পড়েছে। আইটপ লোডসহ ডিস্ট্রিবিউটরের সাথে মোবাইলফোনব্যবসায়ী সমিতি সকল ব্যবসায়িক কার্যক্রম অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করেছেন। মেহেরপুর এআর মার্কেটিং অ্যান্ড মিডিয়ার সাথে পরিবেশকের সৃষ্ট বিরোধের জের ধরে মোবাইলফোন ব্যবসায়ী সমিতি ওই সিদ্ধান্ত নেন।

মোবাইলফোন ব্যবসায়ী সমিতির অভিযোগ, গত ১৮মে বাংলালিংক মেহেরপুর ডিস্ট্রিবিউটারের ম্যানেজার ট্যালেন্ট ও সুপার ভাইজার মনা শহরের এআর মার্কেটিং অ্যান্ড মিডিয়াতে প্রবেশ করে প্রতিষ্ঠানে পোস্টার লাগানোকে কেন্দ্র করে দোকান মালিক ও কর্মচারীদের সাথে অশোভন আচরণ করে এবং ব্যবসা বন্ধ করে দেয়ার হুমকি প্রদান করে। এরপরও বাংলালিংক কোম্পানির মেহেরপুর ডিস্ট্রিবিউটার গেলো ১৯ মে থেকে এআর মার্কেটিং অ্যান্ড মিডিয়াতে অনুমোদনকৃত রিটেইলার ল্যাইসেন্স বন্ধ করে ব্যবসায়িক সকল সুবিধা বন্ধ রেখেছে। এ বিষয়ে সমিতি বাংলালিংকের জোনাল সেলস ম্যানেজারের সাথে মৌখিকভাবে বিষয়টি নিষ্পত্তি করেন। কিন্তু ওই নিষ্পত্তি না মেনে বাংলালিংক কোম্পানির মেহেরপুর ডিস্ট্রিবিউটার পূর্বের সিদ্ধান্তে অটল থাকেন। পরবর্তীতে মোবাইলব্যবসায়ী সমিতি লিখিতভাবে পরিবেশককে আল্টিমেটাম দেয়। ওই আল্টিমেটাম না মানায় সমিতি বাংলালিংকের সাথে এদিন থেকে সকল ব্যবসায়িক কার্যক্রম বন্ধ রেখেছ।

এদিকে বাংলালিংক সিমকার্ড ও স্ক্রাচকার্ড বিক্রি এবং আইটপ লোড বন্ধ থাকায় মেহেরপুরের বাংলালিংক ফোনব্যবহারকারীরা বিপাকে পড়েছে।এব্যাপারে বাংলালিংক মেহেরপুর ডিস্ট্রিবিউটার কার্জন আহমেদের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, তাদের অভিযোগ সঠিক নয়।