মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কে আমঝুপিতে দ্রুতগামী গাড়ির ধাক্কায় আমবাগান পাহারাদার নিহত : একজন আহত

 

মেহেরপুর অফিস: মেহেরপুর সদর উপজেলার এআরবি কলেজের কাছে দ্রুতগামী গাড়ির ধাক্কায় জানের আলী (৫৬) নামের এক বাগান পাহারাদার নিহত হয়েছেন। আহত হয়েছেন আনছার আলী নামের আরো একজন পাহারাদার। গতকাল বৃহস্পতিবার ভোর ৪টার দিকে মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কের এআরবি কলেজের পশ্চিম পাশে আমঝুপি মাঠ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত জানের আলী আমঝুপি গ্রামের উত্তরপাড়ার মৃত আজাহার আলীর ছেলে ও সুবাহ সামাজিক উন্নয়ন সংস্থা নামের একটি এনজিও প্রতিষ্ঠানের আমবাগান পাহারাদার ছিলেন।

আহত পাহারাদার আনছার আলীকে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেছেন।

মেহেরপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আনছার আলী জানান, জানের আলী ও তিনি মেহেরপুর-চুয়াডাঙ্গা প্রধান সড়কের আমঝুপি-রাজনগরের দুপাশে সুবাহ সামাজিক উন্নয়ন সংস্থার বনায়নকৃত আম গাছের ফল পাহারায় কর্মরত ছিলেন। প্রতিদিনের ন্যায় তারা দুজনে সড়কের পাশে শ্যালোইঞ্জিনচালিত আলগামনের ওপর ঘুমিয়ে ছিলেন। ভোরের দিকে মেহেরপুরগামী দ্রুতগতির একটি গাড়ী তাদের আলগামনকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে আলগামনসহ সড়কের ওপর ছিটকে পড়েন তারা দুজন। এতে ঘটনাস্থলে জানের আলীর মৃত্যু হয়।

খবর পেয়ে ঘটনাস্থল পৌঁছে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মেহেরপুর জেনারেল হাসপাতালে প্রেরণ করেন সদর থানার উপ পরিদর্শক (এসআই) মেহেদি হাসান।

মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকবাল বাহার চৌধুরী জানান, লাশের ময়নাতদন্ত শেষে লাশ স্বজনদের হাতে তুলে দেয়া হয়। বিকেলে নামাজে জানাজা শেষে গ্রাম্য কবরস্থানে তার লাশ দাফন করা হয়েছে। এদিকে নিহতের ছেলে বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন।

মেহেরপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আনছার আলী আমঝুপি গ্রামের উত্তরপাড়ার সফর আলীর ছেলে। তাকে উন্নত চিকিৎসার জন্য গতকাল রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।