মেহেরপুর গাংনী পুলিশের সাথে বন্দুক যুদ্ধে দু সন্ত্রাসী নিহত

গাংনী প্রতিনিধি: মেহেরপুরের গাংনী পুলিশের সাথে বন্দুক যুদ্ধে দুজন অস্ত্রধারী নিহত হয়েছে। গতরাত সাড়ে ৩টার দিকে বাড়াদী-গাংনী সড়কের পূর্ব মালসাদহ হাড়িয়াদহ মাঠে সরোয়ার হোসেনের ইটভাটার নিকট এ বন্দুক যুদ্ধের ঘটনা ঘটে। গাংনী থানার অফিসার ইনচার্জ ইন্সপেক্টর আনোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেছেন, নিহত দুজনের পরিচয় এখনও পর্যন্ত পাওয়া যায়নি। বন্দুক যুদ্ধে পুলিশের ৪ সদস্য আহত হয়েছেন। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা দেয়া হয়েছে।
পুলিশ বলেছে, গাংনী থানার একটি টহদল গতরাতে বাড়াদী-গাংনী সড়কে যায়। পূর্ব মালসাদহ হাড়িয়াদহ মাঠে সারোয়ার হোসেনের ইটভাটার নিকট একটি কলাবাগান থেকে অস্ত্রধারীরা পুলিশের উপর গুলি বর্ষণ শুরু করে। পুলিশও পাল্টা গুলি ছোড়ে। কিছুক্ষণ বন্দুকযুদ্ধের এক পর্যায়ে সন্ত্রাসীরা পিছু হটে। ঘটনাস্থলে পাওয়া যায় দুজনের রক্তাক্ত মৃতদেহ। উদ্ধার করা হয় একটি এলজি, কয়েকটি ধারালো অস্ত্রসহ কয়েক রাউন্ড গুলির খোসা। বন্দুক যুদ্ধে পুলিশের ৪ সদস্য আহত হলে তাদের নেয়া হয় চিকিৎসা কেন্দ্রে।
সন্ত্রাসীরা পুলিশের ওপর হামলার জন্যই রাস্তার পাশের কলাবাগানে ওত পেতে ছিলো বলে বন্দুকযুদ্ধের পর পুলিশের তরফে মন্তব্য করা হয়েছে।