মেহেরপুরে সাংবাদিকদের সম্মিলনী অনুষ্ঠিত

১০ দিনের মধ্যে নির্বাচন কমিশন গঠন ও পরবর্তী ১৫ দিনের মধ্যে নির্বাচন

 

মেহেরপুর অফিস: উন্নয়নশীল সাংবাদিকতায় পেশাদারিত্ব, ঐক্য ও মানোন্নয়নের লক্ষ্যে মেহেরপুরে সাংবাদিকদের সম্মিলনী অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার বেলা ১০টার দিকে মেহেরপুর প্রেসক্লাবের উদ্যোগে পৌর কমিউনিটি সেন্টারে ওই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসক মাহমুদ হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অনুষ্ঠানের উদ্বোধন করেন। সাংবাদিক ওয়াজেদুল হকের সভাপতিত্বে এ সময় বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার হামিদুল আলম, পৌর মেয়র আলহাজ মোতাচ্ছিম বিল্লাহ মতু ও প্রেসক্লাবের সাবেক সভাপতি রুহুল কুদ্দুস টিটো। সভার প্রথমে মেহেরপুরের ৪ সাংবাদিক সৈয়দ আমিনুল ইসলাম, সহকারী অধ্যাপক আব্দুর রব, আব্দুল মান্নান ও সামাদুল ইসলামের মৃত্যুতে তাদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। পরে সভায় বক্তব্য রাখেন প্রবীণ সাংবাদিক ইসলাম আলী মাস্টার, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক তুহিন আরণ্য, মহাসিন আলী আঙ্গুর, সিনিয়র সাংবাদিক তোজাম্মেল আযম, আতিকুর রহমান টিটু, ওয়াজেদুল হক জেদু, মিজানুর রহমান, কামারুজ্জামান খান, আবু লায়েচ লাবলু, আনিসুজ্জামান মেন্টু, ডা. নুহু বাঙালী, মামুন-উর রশিদ, আমিরুল ইসলাম অল্ডাম, মাজেদুল হক মানিক, গাংনী প্রেসক্লাবের সভাপতি প্রভাষক রমজান আলী, সাধারণ সম্পাদক তৌহিদ-উদ দৌল্লা রেজাসহ জেলার সাংবাদিকবৃন্দ সম্মিলনী অনুষ্ঠানে অংশগ্রহণ করেন। এ সময় বক্তরা বলেন, সকল বাধা পেরিয়ে সাংবাদিকদের এক হয়ে কাজ করার আহ্বান জানান।

পরে সাংবাদিক তুহিন আরণ্য, আতিকুর রহমান টিটু ও কামারুজ্জামান খাঁনকে সদস্য করে ৩ সদস্য করে উপদেষ্টা কমিটি গঠন করা হয়। এছাড়া প্রেসক্লাবের জন্য সত্তর একটি সুন্দর কমিটি উপহার দেয়ার জন্য ৩ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়। আহ্বায়ক কমিটির সদস্যরা হলেন সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আনোয়ার হোসেন, উপজেলা সমাজসেবা অফিসার আবু বক্কর সিদ্দিক ও পৌর ডিগ্রি কলেজের অধ্যক্ষ একরামুল আজিম। আহ্বায়ক কমিটি আগামী ১০ দিনের মধ্যে নির্বাচন কমিশন গঠন করে পরবর্তী ১৫ দিনের মধ্যে নির্বাচন উপহার দেবেন।