মেহেরপুরে রেজিস্ট্রি অফিসে ভ্রাম্যমাণ আদালতের অভিযান

মেহেরপুর অফিস: মেহেরপুর রেজিস্ট্রি অফিসে নকল স্ট্যাম্পের সন্ধানে ভ্রাম্যমাণ আদলত অভিযান চালিয়েছে। রোববার সকাল ১০ টার দিকে মেহেরপুর রেজিস্ট্রি অফিস এবং জেলা আইনজীবী সমিতির অফিসের আশেপাশে স্ট্যাম্প বিক্রেতাদের কাছে এ অভিযান চালানো হয়।
দুটি দলে বিভক্ত হয়ে মেহেরপুর জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট তৌফিকুর রহমানের নেতৃত্বে সহকারী কমিশনারগণ অভিযানে অংশগ্রহণ করেন। এসময় সদর থানা পুলিশ এবং র‌্যাবের একটি দল অভিযান পরিচালনা করতে সহযোগিতা করে। মেহেরপুরে নকল স্ট্যাম্প বিক্রি করে সরকারকে লাখ লাখ টাকা রাজস্ব ফাঁকি দেয়া হচ্ছে এমন অভিযোগের ভিত্তিতে জেলা প্রশাসক আতাউল গনির নির্দেশে রেজিস্ট্রি অফিসসহ আশেপাশে স্ট্যাম্প বিক্রেতাদের কাছে অভিযান চালানো হয়।
এদিকে অভিযান শুরু হওয়ার পরপরই কযয়েকজন স্ট্যাম্প বিক্রেতা তাদের দোকান বন্ধ করে পালিয়ে যায়। অভিযানে ৩টি স্থান থেকে পরীক্ষা-নিরীক্ষা করার জন্য রেজিস্টার খাতার ফটোকপি সংগ্রহ করা হয়। এসময় সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রাকিবুল ইসলাম, আরিফা আক্তার, মিনহাজুল ইসলাম, মহিদুল হক, মিথিলা দাস, মাহমুদুল হাসান, নিরুপমা রায়সহ র‌্যাব ও পুলিশ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।