মেহেরপুরে দুলাভাইয়ের হামলায় আহত শ্যালক মৃত্যুশয্যায়

 

মেহেরপুর অফিস: মেহেরপুর সদর উপজেলার আমঝুপি বাজারে দুলাভাই জিয়াউর রহমান জিয়ার নির্মম হামলায় আহত শ্যালক হিরোক মিয়া (৩২) এখন মৃত্যুশয্যায়। মেহেরপুর জেনারেল হাসপাতালে তার শারীরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য গতকাল বুধবার রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। সে গাংনী উপজেলার গাড়াডোব গ্রামের কাবুল হোসেনের ছেলে। বোনের ওপর নির্যাতনের প্রতিবাদ করতে গিয়ে তিনি ভগ্নিপতির হামলার শিকার হন বলে তার পারিবারিক সূত্র জানিয়েছে।

জানা গেছে, সদর উপজেলার চাঁদবিল গ্রামের মৃত সিরাজ আলীর ছেলে জিয়াউর রহমান জিয়া আমঝুপি বাজারের একজন ভাংড়ি ব্যবসায়ী। বুধবার সকালে তিনি স্ত্রীকে মারধরসহ নির্যাতন করেন। খবর পেয়ে শ্যালক হিরোক মিয়া ভগ্নিপতির বাড়িতে গিয়ে বোনকে চিকিৎসার ব্যবস্থা করান। পরে তিনি আমঝুপি বাজারে ভগ্নিপতি জিয়ার দোকানে গিয়ে নির্যাতনের বিষয়ে জানতে চান। এ সময় শ্যালক ও দুলাভাইয়ের মধ্যে তুমুল বাগবিতণ্ডা শুরু হয়। এক পর্যায়ে লোহার রড দিয়ে হিরোকের মাথায় এলোপাতাড়ি আঘাত করেন জিয়া। রক্তাক্ত জখম অবস্থায় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে প্রেরণ করেন।

গতকাল বুধবার রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে হিরোককে রেফার করা হলেও তার শারীরিক অবস্থার উন্নতি হয়নি বলে জানান তার পরিবারের সদস্যরা। রডের আঘাতে মাথায় গুরতর জখমস্থলে ২২টি সেলাই দেয়া হলেও রক্তক্ষরণ বন্ধ হচ্ছে না। গতরাতে এ সংবাদ লেখার সময় পর্যন্ত মৃত্যুর সাথে লড়ছিলেন হিরোক। এ ব্যাপারে পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।

মেহেরপুর সদর থানার ওসি আহসান হাবীব জানান, গতকাল পর্যন্ত কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।