মেহেরপুরে ডাকাত সর্দ্দারকে গণপিটুনি : অস্ত্র উদ্ধার

মেহেরপুর অফিস: মেহেরপুরের সদর উপজেলার শ্যামপুর গ্রামের মাঠে ডাকাতির প্রস্তুতিকালে রায়হান হোসেন (৩৬) নামের এক ডাকাত সর্দ্দারকে গণপিটুনি দিয়ে পুলিশে সোর্পদ করেছে এলাকাবাসী। এ সময় তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল, চারটি বোমা ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। গত শনিবার রাত সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে। আটক ডাকাত রায়হান হোসেন সদর উপজেলার শ্যামপুর গ্রামের ইউনুস আলীর ছেলে।
পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, রাতে সদর উপজেলার শ্যামপুর ও উত্তর শালিকা মাঠের ভেতর একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন খবরে শ্যামপুর গ্রামবাসী চারদিক দিয়ে মাঠটি ঘিরে ফেলে। এ সময় অন্য ডাকাতরা পালিয়ে যেতে সক্ষম হলেও ডাকাত সর্দ্দার রায়হানকে তারা আটক করে গণপিটুনি দেয়। পরে এলাকাবাসী পুলিশকে খবর দেয় পুলিশ ঘটনাস্থল গিয়ে রায়হানকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রবিউল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেছেন, আটককৃত রায়হান এলাকার চিহ্নিত ডাকাত। তার নামে জেলার তিন থানায় একাধিক ডাকাতির মামলা রয়েছে। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, বোমা ও দেশীয় তৈরি অস্ত্র উদ্ধার করা হয়েছে। তার বিরুদ্ধে অস্ত্র, বিস্ফোরক ও ডাকাতির মামলা দিয়ে আদালতে পাঠানো হয়েছে।