মেহেরপুরে অজ্ঞানপার্টির খপ্পরে প্রবাসীর স্ত্রী : আটক ২

 

মেহেরপুর অফিস: মেহেরপুরে অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে এক গৃহবধূর ৩৮ হাজার টাকা খোয়া গেছে। ঘটনার ৪ দিন পরে পুলিশ আসামিকে আটক করে জেলহাজতে পাঠিয়েছে। অজ্ঞানপার্টির সদস্য আটক আসামি আকুল প্রবাসীর স্ত্রী শাহনাজ আক্তারের প্রেমিক বলে জানিয়েছে থানা পুলিশ। গৃহবধূ শাহনাজ আক্তারের (২৬) বাড়ি মেহেরপুর সদর উপজেলার রামনগর কলোনিতে।

গৃহবধূ শাহানাজ জানিয়েছে, তার স্বামী আনোয়ার হোসেন দুবাই প্রবাসী। গত বৃহস্পতিবার বেলা ১১টায় স্বামীর পাঠানো টাকা তুলতে তিনি বাংলাদেশ ইসলামী ব্যাংক লিঃ মেহেরপুর শাখায় যান। টাকা তুলে বেলা পৌঁনে ১২টার দিকে তিনি ব্যাংকের সামনে থেকে ইজিবাইকে ওঠেন বাড়ি ফেরার জন্য। তিনি আরও বলেন, ব্যাংকের সামনে থেকে তার পূর্ব পরিচিত আরো একজন ইজিবাইকে ওঠেন। তিনি চলন্ত ইজিবাইকে শহরের মহিলা কলেজ পর্যন্ত যান বলে নিশ্চিত করে বলেন। এরপর আর তিনি কিছুই জানেন না। জ্ঞান ফেরার পরে নিজেকে চুয়াডাঙ্গার গোকুলখালী বাজারে দেখতে পান। তখন তার টাকার ব্যাগ খুঁজলেও তা আর পাননি। সুস্থ হলে স্থানীয় ব্যবসায়ীদের দেয়া ১শ টাকায় ভাড়া করা নসিমনযোগে মেহেরপুর ফিরে থানায় অভিযোগ করেন। তার দেয়া তথ্যের ভিত্তিতে পুলিশ শহরের চক্রপাড়ার রাশেদ নামের এক যুবককে আটক করে। পুলিশ তাকে জিজ্ঞাসাবাদ শেষে মেহেরপুর শহরের শিশুবাগানপাড়ার আশরাফুল আলম ওরফে আকুলকে আটক করে।

মেহেরপুর সদর থানা পুলিশের এসআই রফিকুল এ বিষয়ে জানান- আটক আসামি আশরাফুল আলম ওরফে আকুলের সাথে গৃহবধূ শাহনাজ আক্তারের প্রেমসম্পর্ক ছিলো। ওই সম্পর্কের জের ধরে ঘটনার সময় আকুল তার ডাকে সাড়া দিয়ে ব্যাংকে যায়। ছিনতাই বা অজ্ঞান পার্টির খপ্পরে পড়ার মতো ঘটনা ঘটেছে বলে মনে করেন না তিনি।