মুজিবনগর উপজেলা পল্লি উন্নয়ন অফিসারের বিরুদ্ধে কর্মচারীর মামলা

 

মুজিবনগর প্রতিনিধি: মেহেরপুরের মুজিবনগর উপজেলা পল্লি উন্নয়ন অফিসার ও উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লিমিটেডের সদস্য সচিব মো. হাসান ইমামের বিরুদ্ধে প্রায় ১৮ লাখ টাকা আত্মসাতের অভিযোগে মেহেরপুর স্পেশাল জজ আদালতে মামলা হয়েছে। মুজিবনগর উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লিমিটেডের (ইউসিসিএ লিমিটেড) এমএলএসএস ফারুক আহম্মেদ বাদী হয়ে তার বিরুদ্ধে দুর্নীতি দমন আইনের ৫(২) ধারায় ওই মামলাটি করেছেন। গতকাল বৃহস্পতিবার বিকেলে আদালত মামলাটি আমলে নিয়ে দুর্নীতি দমন কমিশন (দুদক), কুষ্টিয়াকে তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন।

বাদী ফারুক আহম্মেদ মামলার বিবরণীতে উল্লেখ করেন- আসামি মুজিবনগর উপজেলা পল্লি উন্নয়ন অফিসার মো. হাসান ইমাম মামলার বাদী ফারুক আহমেদ, সাক্ষী ইউসিসিএ লিমিটেডের পরিদর্শক আনিসুজ্জামান ও তোহিদুজ্জামান এবং অফিস সহকারী কাম-কম্পিউটার অপারেটর মঞ্জুরা খাতুনের চাকরি ৬ মাসের মধ্যে রাজস্ব খাতে করে দেয়ার প্রলোভন দিয়ে তাদের ৪ জনের নিকট থেকে ১৮ লাখ টাকা দাবি করেন এবং শেষ পর্যন্ত তাদের নিকট থেকে ১৭ লাখ ৬০ হাজার টাকা আদায় করে আত্মসাৎ করেন।

মুজিবনগর উপজেলা পল্লি উন্নয়ন অফিসার মো. হাসান ইমাম নাটোর জেলার লালপুর উপজেলার আব্দুলপুর কান্দিপাড়ার মো. সামছুল হকের ছেলে। এছাড়া মামলার বাদী মুজিবনগর উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লিমিটেডর এমএলএসএস (৪র্থ শ্রেণির কর্মচারী) ফারুক আহম্মেদ মুজিবনগর উপজেলার সোনাপুর গ্রামের মো. তাহার আলীর ছেলে।