মুজিবনগরে ভ্রাম্যমাণ আদালতে তিন মাদকসেবীর কারাদণ্ড

মুজিবনগর প্রতিনিধি: মাদক রাখা ও সেবনের অপরাধে তিন মাদকসেবীর কারাদণ্ডাদেশ দিয়েছেন মেহেরপুরের মুজিবনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. হেমায়েত উদ্দিন। গতকাল বৃহস্পতিবার দুপুরের দিকে তিনি ওই দণ্ডাদেশ ঘোষণা করেন। দণ্ডপ্রাপ্তরা হচ্ছে- মুজিবনগর উপজেলার গৌরীনগর গ্রামের আজিবর (৪৫), বাগোয়ান গ্রামের রনি (৩০) ও বল্লভপুর গ্রামের মুংলা (৫০)।

মুজিবনগর থানা সূত্রে জানা গেছে, গত বুধবার মধ্যরাতে গৌরীনগর গ্রামে আজিবর বাড়িতে গাঁজা সেবন করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে মুজিবনগর থানার এসআই টিপু সুলতান সঙ্গীয় ফোর্স নিয়ে সেখানে অভিযান চালান ও তাকে গ্রেফতার করেন। এ সময় তাদের কাছ থেকে ৫ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। এছাড়া গতকাল সকালে মুজিবনগর উপজেলার বাগোয়ান গ্রামের রনির বাড়িতে গাঁজা নিয়ে অবস্থান করছিলো। গোপন সংবাদের ভিত্তিতে মুজিবনগর থানার এএসআই আবুতাহের সঙ্গীয় পুলিশ সদস্যদের নিয়ে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেন। এ সময় রনির কাছ থেকে ৫ গ্রাম গাঁজা উদ্ধার করা হয় এবং গতকাল দুপুরে বল্লভপুর গ্রামের মুংলা বাড়িতে গাঁজা নিয়ে অবস্থান করছিলো। গোপন সংবাদের ভিত্তিতে এসআই টিপু সুলতান ও এএসআই আবুতাহের অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেন এবং তার কাছ থেকে ২০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

ভ্রাম্যমাণ আদালত ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১৯(১) এর টেবিল ৭(ক) ধারায় দোষী সাব্যস্ত করে আজিবর, রনি ও মুংলাকে ছয় মাস করে কারাদণ্ড প্রদান করেন।