মুজিবনগরে এনজিওকর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার!

 

মুজিবনগর প্রতিনিধি: মেহেরপুর মুজিবনগর থানা পুলিশ উপজেলার মানিকনগর গ্রামের এক ভাড়াবাসা থেকে জেসমিন (২২) নামের এক এনজিওকর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে। গতকাল রোববার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নেয়।

জানা গেছে, মেহেরপুর জেলার মুজিবনগর উপজেলার মানিকনগরস্থ মুজিবনগর ওয়েভ ফাউন্ডেশন অফিসের কর্মসূচি সংগঠনের পদে চাকরি করতেন জেসমিন। তিনি চূয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা গ্রামের গৃহবধূ। তার স্বামীর নাম জাকির হোসেন। সংসার জীবনে তাদের ঘরে রয়েছে জিনিয়া (৪) নামের এক কন্যাসন্তান। মুজিবনগর ওয়েভ ফাউন্ডেশনে চাকরির সুবাদে তিনি একাই মানিকনগর গ্রামের আব্দুল কুদ্দুছের বাড়িতে প্রায় ১০ মাস ধরে ভাড়ায় ছিলেন। মুজিবনগর ওয়েভ ফাউন্ডেশনের ব্যবস্থাপক শরিফুল ইসলাম জানান, মৃত্যুর প্রায় একঘণ্টা পূর্বে জেসমিন ভাত রান্না করার নাম করে বাসাবাড়িতে যান। সন্ধ্যার পরে তার আত্মহত্যার খবর পাওয়া যায়।

মুজিবনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রবিউল ইসলাম জানান, নিহত এনজিওকর্মী জেসমিন চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার বড়বলদিয়া গ্রামের মেয়ে। লাশের সাথে ঘর থেকে তার একটি ডায়েরি উদ্ধার করা হয়। ডায়েরিতে সে তার পিতার উদ্দেমে লিখে গেছে তার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়।