মিরপুরের কেএইচএন মাধ্যমিক বিদ্যালয়ে মহাজোটের জনসভায় তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু

পেট্রোলবোমা রাণী খালেদা জিয়ার বিচার এ দেশের মাটিতে হবে

 

শরিফুল ইসলাম/মিলন আলী: বর্তমান সরকার যখন উন্নয়ন করে দেশকে মধ্য আয়ের দেশে পরিণত করতে যাচ্ছে, তখন ২০ দলীয় জোটের জঙ্গিনেত্রী বেগম খালেদা জিয়া জঙ্গি সংগঠন জামায়াতকে নিয়ে হরতাল করে দেশকে ধ্বংসের দিকে নিয়ে যাচ্ছে। পেট্রোলবোমা মেরে নিরীহ মানুষকে হত্যা করছে। বিরোধী দলের হরতালকে দেশের জনগণ প্রত্যাখ্যান করেছে।

গতকাল শনিবার কুষ্টিয়া জেলার মিরপুর উপজেলার কুর্শা ইউপির কাটদহচর হাউসপুর নলকোলা কেএইচএন মাধ্যমিক বিদ্যালয়ের নতুন ভবন উদ্বোধনকালে উপরোক্ত বক্তব্য রাখেন তথ্যমন্ত্রী জাসদ সভাপতি হাসানুল হক ইনু। দুপুর ২টায় ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি আফাজ উদ্দীনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে তিনি এ বক্তব্য রাখেন। তিনি আরও বলেন, শিক্ষাই জাতির মেরুদণ্ড। শিক্ষা ছাড়া কোনো জাতি উন্নতি করতে পারে না। আর শিক্ষা ব্যবস্থাকে ধ্বংস করার জন্য ২০ দলীয় জোটনেত্রী বেগম খালেদা জিয়া এসএসসি পরীক্ষার মধ্যে হরতাল দিয়েছে। এ সময় তিনি শিক্ষা প্রতিষ্ঠানে নতুন নতুন আধুনিকমানের ভবন নির্মাণ ও বিভিন্ন রাস্তাঘাট পাকাকরণের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা করবেন বলে জানান।

বিশেষ অতিথি ছিলেন নারী জোটনেত্রী তথ্যমন্ত্রীর সহধর্মিণী আফরোজা হক রীনা। এ সময় তিনি বলেন, আমরা দেশের উন্নয়ন করে দেশের মানুষের মন জয় করতে চায়, কেউ উন্নয়নে বাধা সৃষ্টি করতে পারবে না। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইউপি আওয়ামী লীগের সভাপতি আব্দুল হান্নান, জেলা জাসদের সভাপতি হাজি গোলাম মহাসিন, জেলা জাসদের সাধারণ সম্পাদক আব্দুল আলীম স্বপন, জাসদ কেন্দ্রীয় কমিটির সদস্য আব্দুল্লাহ, উপজেলা জাসদের সাধারণ সম্পাদক আহম্মদ আলী, আমবাড়িয়া আওয়ামী লীগের সভাপতি চেয়ারম্যান আব্দুল বারী টুটুল, আমবাড়িয়া ইউপি জাসদের সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন শিলু, আমবাড়িয়া ইউপি জাসদের নেতা, তরুণব্যবসায়ী হারুন অর রশিদ।