মাটিবোঝাই ট্রাক্টর-মোটরসাইকেলে ধাক্কা : কৃষকের মৃত্যু

মেহেরপুরে শ্বশুরবাড়ি থেকে দাওয়াত খেয়ে বাড়ি ফেরার পথে র্ঘটনা

 

মেহেরপুর অফিস: শ্বশুরবাড়ি থেকে দাওয়াত খেয়ে নিজ বাড়িতে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় লাশ হলেন মেহেরপুর সদর উপজেলার আমদহ ইউনিয়নের আশরাফপুর গ্রামের কৃষক তাজ্জব আলী (৩৫)। গতকাল শুক্রবার বিকেল ৪টার দিকে এ ঘটনা ঘটে। নিহত তাজ্জব আলী আশরাফপুর গ্রামের জোয়াদ আলীর ছেলে।

জানা যায়, মেহেরপুর সদর উপজেলার পিরোজপুর ইউনিয়নের জুগিন্দা গ্রামে শ্বশুরবাড়ি থেকে দুপুরে দাওয়াত খেয়ে বাড়ি ফিরছিলেন তাজ্জব আলী। মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কে সদর উপজেলার রাজনগর নামকস্থানে পৌঁছুলে বিপরীতগামী একটি মাটিবোঝাই ট্রাক্টর তার মোটরসাইকেলকে ধাক্কা দিয়ে দ্রুত পালিয়ে যায়। এতে তিনি আহত হন। স্থানীয়রা আহত তাজ্জব আলীকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক শাহিনুজ্জামান তাকে মৃত ঘোষণা করেন। মৃত ঘোষণার পরপরই নিহতের স্বজনরা লাশ নিয়ে আশরাফপুর গ্রামে ফিরেছেন।

মেহেরপুর সদর থানার ওসি আহসান হাবিব ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেছেন, আশরাফপুর গ্রামে পুলিশ পাঠানো হয়েছে। নিহতের পরিবারের সদস্য ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তির সাথে আলোচনা করে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে। তিনি আরো বলেন, ঘাতক ট্রাকটি আটকের বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হচ্ছে।