মাগুরায় পৃথক দুর্ঘটনায় ৩ জনের মৃত্যু

স্টাফ রিপোর্টার: মাগুরায় পৃথক ৩টি সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত হয়েছেন। গতকাল রোববার দুপুর থেকে সন্ধ্যা সাড়ে ৭টার মধ্যে এ ঘটনাগুলো ঘটে। নিহতরা হলেন- করিম মোল্লা (৬৫), করিম ধাবক (৮০) ও মতিয়ার রহমান (৪৫)।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, দুপুর দেড়টার দিকে মাগুরা-ঝিনাইদহ সড়কের পুলিশ লাইন এলাকায় রাস্তা পারাপারের সময় একটি দ্রুতগামী ট্রাক করিম মোল্লাকে চাপা দিলে তিনি গুরুতর আহত হন। পরে তাকে মাগুরা সদর হাসপাতালে নেয়ার পর দুপুর দুইটার দিকে তার মৃত্যু হয়। চালক পালিয়ে গেলেও ট্রাকটি আটক করা হয়েছে।

শালিখা থানার এসআই ইসমাইল হোসেন জানান, শালিখা উপজেলার আড়পাড়া স্বাস্থ্য কেন্দ্রের সামনে প্রাইভেটকারের ধাক্কায় করিম ধাবক নামের এক ব্যক্তি নিহত হন। করিম ধাবক শালিখার পোড়াগাছি গ্রামের বাসিন্দা। এ ঘটনায় শালিখা থানায় একটি মামলা দায়ের হয়েছে। তবে চালক প্রাইভেটটি নিয়ে পালিয়ে গেছে।

স্থানীয় এলাকাবাসী কমল মিয়া জানান, সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মতিয়ার রহমান নামের এক ব্যক্তি মাটিকাটার কাজ শেষে বাইসাইকেলে বাড়ি ফেরার পথে রায়গ্রাম মাদরাসার সামনে এলে একটি ট্রাক পেছন থেকে তাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তিনি মারা যান। তার বাড়ি সদরের সিংড়েডাঙ্গা গ্রামে। ঘাতক ট্রাকটি আটক করা হলেও চালক পালিয়ে যায়।