মহেশপুর শহর থেকে একজনকে অপহরণ করে নিয়ে যাওয়ার সময় স্থানীয় লোকজনের হাতে দুজন আটক ॥

অপহৃত আহত অবস্থায় উদ্ধার
মহেশপুর প্রতিনিধি: মহেশপুর শহরের চৌগাছা বাসস্ট্যান্ড থেকে একজনকে অপহরণ করে নিয়ে যাওয়ার সময় বেলেমাঠ বাজারে স্থানীয় লোকজনের হাতে অপহরণকারী দুজন আটক। অপহৃত সমেন বিশ্বাসকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করা হয়।
মামলার এজাহার ও এলাকাবাসী সূত্রে প্রকাশ, গত বুধবার দুপুরে মহেশপুর চৌগাছা বাস্ট্যান্ড থেকে মহেশপুর হামিদপুর পাড়ার মৃত নগেন বিশ্বাসের ছেলে সমেন বিশ্বাসকে একটি সন্ত্রাসী চক্র মোটরসাইকেলযোগে অপহরণ করে নিয়ে যাওয়ার সময় উপজেলার চৌগাছা রোডে বেলেমাঠ বাজার নামক স্থানে মোটরসাইকেল থেকে ঝাপ দিলে অপহরণকারীরা তাকে হাতুড়ি দিয়ে মারপিট করে। এ সময় তার চিৎকারে রবিউলের নেতৃত্বে স্থানীয় জনতা দুজনকে আটক করে এবং বাকি কয়েকজন পালিয়ে যায়। এ সময় মহেশপুর থানা পুলিশে খবর দেয়া হয়। পুলিশ চৌগাছা থানার ময়নুদ্দিনের ছেলে কাবিল উদ্দিন ও মহেশপুর কমলাপুর গ্রামের নিছার উদ্দিনের ছেলে হৃদয় উদ্দিনকে আটক করে থানায় নেয়। আহত সমেনকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তার অবস্থার অবনতি হলে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর নেয়া হয়। তিনি এখন ফরিদপুর মেডিকেলে মৃত্যুর সাথে লড়ছেন। বৃহস্পতিবার তার বৌ-দি দিপু রানী বাদী হয়ে মহেশপুর থানায় ১০-১২ জনের বিরুদ্ধে একটি মামলা করেছেন।
সূত্র জানায়, চৌগাছা শহরে কয়েক বিঘা জমি নিয়ে একটি গ্রুপের সাথে দ্বন্দ্ব আছে সমেন বিশ্বাসের। ওই সম্পত্তি আত্মসাৎ করার জন্য তাকে অপরহরণ করে গুম করার চেষ্টা করা হচ্ছিলো। সম্পদের মূল্য প্রায় কোটি টাকা।