মহেশপুর মাটিলা গ্রাম পুরুষশূন্য : নিহতের পরিবারের মামলা নেয়নি পুলিশ

মহেশপুর প্রতিনিধি: মহেশপুর বিজিবির দায়েরকৃত মামলায় নিহত ব্যক্তিকেও আসামি করা হয়েছে। আতঙ্কে মাটিলা গ্রাম পুরুষশূন্য হয়ে পড়েছে। গতকাল মঙ্গলবার সকালে নিহতের পরিবারের পক্ষ থেকে মহেশপুর থানায় মামলা করতে গেলেও থানা পুলিশ মামলা নেয়নি।
এলাকাবাসী ও থানাসূত্রে প্রকাশ, জলুলী ক্যাম্পের সুবেদার শিশির কুমার চক্রবর্তী বাদী হয়ে ৩১ জানুযারি তারিখে দিনগত রাতে মহেশপুর থানায় মামলা দায়ের করলে পরদিন আতঙ্কে মাটিলা গ্রাম পুরুষশূন্য হয়ে পড়ে। গতকাল মঙ্গলবার সকালে নিহত রফিকুলের পরিবারের পক্ষ থেকে মহেশপুর থানায় মামলা করতে গেলে থানার ওসি মামলা নেননি। এদিকে মহেশপুর থানায় বিজিবির পক্ষ থেকে যে মামলা করা হয়েছে ওই মামলায় বিজিবির গুলিতে নিহত রফিকুলকে ৯নং আসামি করা হয়েছে।
মহেশপুর থানার ওসি শাহিদুল ইসলাম শাহিন জানান, মঙ্গলবার সকালে যাদবপুর ইউনিয়ন আ.লীগের সভাপতি মইনুল মাস্টার ও সাধারণ সম্পাদক সালাউদ্দিনের নেতৃত্বে ২০/২৫ জন লোক রফিকুলকে গুলি করে হত্যার ঘটনায় বিজিবির বিরুদ্ধে মামলা করতে এসেছিলো। কিন্তু তিনি তাদেরকে ফিরিয়ে দিয়েছেন। তিনি বলেন, ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশ ছাড়া তার কিছুই করার নেই। এ বিষয়ে যাদবপুর ইউনিয়ন আ.লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক বলেন, তারা মামলা করতে গেলেও পুলিশ মামলা নেয়নি। দলীয় নেতাদের সাথে আলোচনা সাপেক্ষে পরবর্তী সিদ্ধান্ত গ্রহণ করা হবে। এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।