মহেশপুর জলুলী সীমান্তে বিজিবির ঝটিকা অভিযানে আন্ডারগ্রাউন্ড ঘরের সন্ধান

 

মহেশপুর প্রতিনিধি: ঝিনাইদহের মহেশপুর উপজেলার জলুলী সীমান্ত এলাকার লেবুতলা গ্রামে বিজিবি একটি আন্ডার গ্রাউন্ড ঘরের সন্ধান পেয়েছে। যেখানে মানবপাচার, মাদকব্যবসা, দেহব্যবসা ও জুয়ার আসরের জন্য ব্যবহৃত হতো। গতকাল শনিবার তা বন্ধ করে দেয়া হয়েছে।  বিজিবি জানায়, আন্ডার গ্রাউন্ড ঘরের মালিক মাদক ব্যবসায়ী লেবুতলা গ্রামের মৃত লুতফর মন্ডলের ছেলে মুকুল। বিজিবি তাকে আটক করতে পারেনি। মাদক ব্যবসায়ী মুকুল বর্তমানে ভারতে পলাতক আছে বলে এলাকাবাসী জানিয়েছেন।

জলুলী বিজিবি ক্যাম্পের কমান্ডার নায়েব সুবেদার নুরুল আমিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাত থেকে শনিবার পর্যন্ত উপজেলার লেবুতলা গ্রামে অভিযান চালানো হয়। এ সময়  গ্রামের মাটির নিচে একটি  আন্ডারগ্রাউন্ড ঘরের সন্ধান পাওয়া যায়। সেখানে বসে মাদক ব্যবসায়ী মুকুল হোসেন  মাদক ও মানবপাচারের কাজ করতো। বিজিবির উপস্থিতি টের পেয়ে সে পালিয়ে যায়। বর্তমানে বিজিবি ঘরটি বন্ধ করে দিয়েছে। এ বিষয়ে যশোর ২৬, বিজিবি’র কমান্ডিং অফিসার লে. কর্নেল জাহাঙ্গীর হোসেন জানান, তারা ঘরটি আবিষ্কার করেছে। তিনি আরও বলেন, ওই আন্ডার গ্রাউন্ড ঘরে বিজিবি বা প্রশাসনের লোকের চোখ ফাঁকি দিয়ে একটি সিন্ডিকেট মাদকের কারবার ও অনৈতিক কর্মকাণ্ড চালিয়ে আসছিলো।

এদিকে মহেশপুর থানার অফিসার ইনচার্জ আমিনুল ইসলাম বিপ্লব জানান, লেবুতলা গ্রামের মাটির নিচে আন্ডারগ্রাউন্ড ঘরের সন্ধান পাওয়া গেছে শুনেছি। ঘরের মালিক মুকুলসহ জড়িতদের আটকের চেষ্টা চলছে।