মহেশপুরে চালককে জবাই করে মোটরসাইকেল ছিনতাই

 

অনন্তপুর ঘুঘার মাঠ নামক স্থান থেকে রক্তাক্ত লাশ উদ্ধার : আজ ময়নাতদন্ত

জীবননগর ব্যরো/মহেশপুর প্রতিনিধি: ঝিনাইদহের মহেশপুরে শহিদুল ইসলাম (৩৩) নামে এক মোটরসাইকেল চালককে গলা কেটে খুন করেছে দুর্বৃত্তরা। গতকাল সোমবার রাত সাড়ে ৮টার দিকে মহেশপুর উপজেলার সীমান্তবর্তী অনন্তপুর ঘুঘার মাঠের ধারে এ নৃশংস হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত শহিদুল মহেশপুরের গুড়দা গ্রামের নবিচউদ্দিনের ছেলে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে জেলা সদর হাসপাতালমর্গে নিয়েছে। আজ মঙ্গলবার ময়নাতদন্ত সম্পন্ন করা হবে।

স্থানীয়রা জানান, গুড়দাহ গ্রামের শহিদুল ইসলাম পেশায় একজন মোটরসাইকেলচালক। তিনি ভাড়ায় মোটরসাইকেল চালিয়ে জীবিকা নির্বাহ করে আসছিলেন। এক সময় নৈশপ্রহরী ছিলো বলেও স্থানীয়দের কয়েকজন জানিয়ে বলেছেন, গতকাল সোমবার সন্ধ্যায় দুজন লোক শহিদুলের মোটরসাইকেল ভাড়া নিয়ে তাকে সীমান্ত এলাকায় যেতে বলে। রাত সাড়ে ৮টার দিকে নির্জন স্থানে অনন্তপুর ঘুঘার মাঠে বিলের ধারে শহিদুলকে গলা কেটে খুন করে দুর্বৃত্তরা। এরপর শহিদুলের ডিসকভার মোটরসাইকেলটি নিয়ে পালিয়ে যায় তারা।

মহেশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা লিয়াকত হোসেন জানান, হত্যার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে হত্যাকাণ্ডের কারণ সম্পর্কে খোঁজখবর নিয়েছে।