ভুট্টাব্যবসায়ী দুজনকে কুপিয়ে ও পিটিয়ে নগদ টাকা ছিনতাই : আজগার আটক

চুয়াডাঙ্গা বেগমপুরের কোটালি-নলবিলা সড়কে ছিনতাইকারীদের তাণ্ডব : চিৎকারে গ্রামবাসীর প্রতিরোধ

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা বেগমপুরের কোটালি-নলবিলা সড়কে ছিনতাই হয়েছে। গতরাত সাড়ে ১০টার দিকে ভুট্টাব্যবসায়ী ফুলবাড়িয়ার লাল মোহাম্মদ ও তার ভাগ্নে ফারুক হোসেনের নিকট থেকে নগদ ৯৫ হাজার টাকা ছিনিয়ে নিয়েছে। মোটরসাইকেল ছিনতাইয়ের সময় চিৎকারে স্থানীয়রা হাতেনাতে আজগার নামের এক ছিনতাইকারীকে ধরে পুলিশে দিয়েছে।

ছিনতাইয়ের শিকার লাল মোহাম্মদ (৪২) ও ফারুক হোসেনকে (২৮) চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ ছিনতাইকারী আজগারের অপর সহযোগীদের ধরতে অভিযান শুরু করেছে। তবে শেষ খবর পাওয়া পর্যন্ত ছিনতাইকারীদের আর কেউ ধর পড়েনি। উদ্ধার হয়নি ছিনতাই হওয়া ৯৫ হাজার টাকা।

জানা গেছে, চুয়াডাঙ্গা জেলা সদরের শঙ্করচন্দ্র ইউনিয়নের ফুলবাড়ি গ্রামের মৃত দাউদ মণ্ডলের ছেলে লাল মোহাম্মদ ও একই গ্রামের আমির হোসেনের ছেলে ফারুক হোসেন ভুট্টাব্যবসায়ী। দুজন মোটরসাইকেলযোগে ভুট্টা কেনার জন্য গতকাল যান নওদা খোরশেদপুরে। সেখান থেকে ভুট্টা কিনে হিজলগাড়ির শহিদুল ইসলামের ছেলে শিপনের পাউয়ারটিলারে ভুট্টা লোড দেন। পাউয়ারটিলারের পেছনে পেছনে মোটরসাইকেলযোগে রওনা হন লাল মোহাম্মদ ও ফারুক। রাত সাড়ে ১০টার দিকে কোটালি-নলবিল সড়কের মধ্যবর্তী স্থানে পৌঁছুলে ৬/৭ জনের একদল ছিনতাইকারী ধারালো অস্ত্র নিয়ে পাউয়ারটিলারের গতিরোধ করে। পেছনে থাকা মোটরসাইকেলচালক আরোহীও গতিরোধের মুখে পড়ে। পাউয়ারটিলারচালক শিপনকে ছিনতাইকারীরা সড়কের ধারে গাছের সাথে বাঁধে। ছিনতাইয়ের শিকার দুজন ঘটনার বর্ণনা দিতে গিয়ে বলেন, আমাদের কাছে থাকা নগদ ৯৫ হাজার টাকা ছিনিয়ে নেয়। মোটরসাইকেলটিও ছিনিয়ে নিয়ে পালানোর সময় আমরা চিৎকার দিয়ে উঠি। স্থানীয়রা দ্রুত প্রতিরোধ গড়ে তোলে। হাতেনাতে ধরা পড়ে আজগার (৪০)। সে নলবিলা গ্রামের আয়ুব আলীর ছেলে। তাকে আয়ুব ডাকাত বলেই চেনে এলাকার মানুষ। আয়ুবের ছেলে আজগারকে ধরে পিটুনির পর পুলিশে দেয়া হয়েছে। এ আজগারই মোটরসাইকেলটি ছিনিয়ে পালাচ্ছিলো। যারা টাকা নিয়েছে তারা দ্রুত সরে পড়ার কারণে তাদেরকে আর ধরা সম্ভব হয়নি।

ছিনতাইকারীরা লাল মোহাম্মদের মাথায় ধারালো অস্ত্র দিয়ে কোপ মেরে রক্তাক্ত জখম করেছে। ফারুককে লঠিপেটা করা হয়েছে। দুজনকেই গতরাতে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে।