ভাগ্নের হাতে মামা আলমডাঙ্গার হারদী গ্রামের সফি হত্যা মামলার ২ আসামি গ্রেফতার

আলমডাঙ্গা ব্যুরো: ছেলে হত্যা মামলায় বয়বৃদ্ধ পিতাকে গ্রেফতার করেছে পুলিশ। জমিজমা সংক্রান্ত গোলযোগের সূত্র ধরে ভাগ্নের হাতে খুন হওয়া আলমডাঙ্গার হারদী গ্রামের সুফি হত্যা মামলার এজাহার নামীয় আসামি হিসেবে অসহায় বৃদ্ধ পিতা হারেজ সর্দারসহ দুজনকে পুলিশ গ্রেফতার করেছে।

জানাগেছে, গতপরশু রাতে অভিযান চালিয়ে আলমডাঙ্গা থানা পুলিশ হারদী গ্রামের থানাপাড়ার গ্রামের মৃত দেলবার সর্দারের ছেলে হারেজ সর্দারকে (৭০) গ্রেফতার করেন। গত ৫ মে রাতে জমিজমা সংক্রান্ত গোলযোগে ভাগ্নের হাতে খুন হওয়া হারদী গ্রামের সুফির অসহায় পিতা তিনি। ওই একই অভিযানে পুলিশ একই গ্রামের মৃত আকবর আলীর ছেলে আজিজুল হককে (৬০) গ্রেফতার করে। তারা উভয়ে হারদী গ্রামের সুফি হত্যা মামলার এজাহার নামীয় আসামি।

নিহত সুফির স্ত্রী রেহেনা খাতুন বাদী হয়ে ১২ জনকে নির্দিষ্ট ও আরো কিছু অনির্দিষ্ট ব্যক্তিকে আসামি করে গতপরশু রাতে আলমডাঙ্গা থানায় এজাহার করেন। ওই এজাহারে নিহত সুফির বয়বৃদ্ধ পিতা ও মাতাকেও আসামি করা হয়েছে।

উল্লেখ্য, আলমডাঙ্গা উপজেলার হারদী থানাপাড়ার হারেজ উদ্দীনের ছেলে সুফির সাথে তার বোন-জামাইয়ের জমি নিয়ে বিরোধ ছিলো। এ নিয়ে বোনের ছেলেদের সাথে তার সম্পর্কের অবনতি ঘটে। প্রায় গোলযোগ হতো। এরই এক পর্যায়ে গত ৫ মে রাত সাড়ে ৮টার দিকে তার দু ভাগ্নে হারদী গ্রামের জীবনের ছেলে সোনা ও মিনার নেতৃত্বে ৭/৮ জন ব্যক্তি সুফির বাড়িতে গিয়ে তাকে এলোপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত জখম করে। মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে প্রথমে তাকে হারদী স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে দ্রুত কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় রাত ১১টার দিকে তার মৃত্যু ঘটে।